• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

সৈয়দপুরে সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের গাড়ীতে হামলা, আটক ২

Hamlaসিসি নিউজ: সৈয়দপুর বাইপাস সড়কে নীলফামারী সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবং জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আরিফা সুলতানা লাভলীর গাড়ি ভাংচুর করেছে দুর্বৃত্তরা।
রোববার রাতে  সৈয়দপুর উপজেলায় ব্যক্তিগত কাজ শেষে নীলফামারী ফেরার পথে সৈয়দপুর বাইপাস সড়কের খালেক পেট্রল পাম্পের কাছে পৌঁছালে দুর্বৃত্তরা তার গাড়িতে এ হামলা চালায়। দুর্বৃত্তদের  ছুঁড়ে মারা ঢিলে গাড়ীটির গ্লাস ভেঙ্গে গেছে।

এ সময় তাদের চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে কামারপুকুর ইউপি’র বকসা পাড়ার হাফিজুল ইসলাম হাফিজ (৩৫) ও পৌর এলাকার নিয়ামতপুরের নুর ইসলাম ওরফে ময়নুলকে (২৫) আটক করে পুলিশের হাতে তুলে দেয়।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, এ ঘটনায় রাতেই গাড়ীর ড্রাইভার মানিক চন্দ্র বাদী হয়ে সৈয়দপুর থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ