• রবিবার, ২২ মে ২০২২, ০৩:৩১ পূর্বাহ্ন |

কালিগঞ্জে ধানবোঝাই ট্রাক উল্টে নিহত ১

Truck-1423858174লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট-বুড়িমারী স্থলবন্দর জাতীয় মহাসড়কে একটি ধান বোঝাই ট্রাক উল্টে একজন হিতের ঘটনা ঘটেছে। শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে কালীগঞ্জ উপজেলার চিড়ামিল এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ধানবোঝাই একটি ট্রাক ওেই এলাকায় রাস্তার পাশের একটি দোকানের ওপর উল্টে পড়ে গেলে ঘটনাস্থলেই আব্দুস সামাদ (৪৩) নামের ওই দোকান মালিক মারা যান। নিহত আব্দুস সামাদ উপজেলার উত্তর ঘনেশ্যাম পাইকানটারী এলাকার মৃত আবেদার রহমানের ছেলে।

এদিকে ওই ট্রাকের সহকারি চালক বগুড়া জেলার শেরপুর উপজেলার সদরহাছরা ঘোখরাব্রীজ এলাকার বাসিন্দা সফিকুল ইসলামের ছেলে মাসুদ রানাকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, লালমনিরহাটগামী ধানবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৪-৬৫২১) কালীগঞ্জ উপজেলার চিড়ামিল মোড়ে পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। সে সময় ওই ট্রাকটি সড়কের পাশে থাকা দোকানের উপর উল্টে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান দোকানদার আব্দুস সামাদ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই ট্রাকের সহকারি চালক মাসুদ রানাকে (২৫) আটক করেছে। পরে কালীগঞ্জ ও লালমনিরহাট থেকে আসা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট, পুলিশ এবং এলাকার লোকজন আহতদের এবং দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধার করে থানা পুলিশ হেফাজতে নিয়েছে।

কালীগঞ্জ থানার ডিউটি অফিসার(এএসআই) আনিসুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ