• শুক্রবার, ২০ মে ২০২২, ০১:১৮ পূর্বাহ্ন |

ডিমলায় দুর্বৃত্তদের হাতে যুবক খুন

Maderসিসি নিউজ: নীলফামারীর ডিমলায় আকতারুজ্জামান (২৭) নামের এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে  করে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ঝুনাগাছ চাপানী ইউনিয়নের সোনাখুলি স্লুইচ গেট এলাকায় এই ঘটনা ঘটে। শনিবার সকালে আকতারুজ্জামানের মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ।
সে একই উপজেলার খালিশা চাপানী ইউনিয়নের তালতলা গ্রামের সাহেদুল ইসলাম সেফার ছেলে ও পঞ্চগড় জেলা কর কমিশনার কার্যালয়ের কম্পিউটার অপারেটর।
নিহতের চাচাতো ভাই ও সাবেক ইউপি চেয়ারম্যান আতাউর রহমান জানান. শুক্রবার রাতে ডিমলা থেকে বাড়ি আসার পথে সোনাখুলি স্লুইচ গেট এলাকায় তার পথ রোধ করে তার ব্যবহিৃত এ্যাপাচি ১৫০ সিসির মোটরসাইকেলটি কেড়ে নিয়ে তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। আকতারুজ্জামান পঞ্চগড় জেলায় কর কমিশনারের কার্যালয়ে কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।
ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শওকত আলী জানান. শনিবার সকালে উপজেলার সোনাখুলি স্লুইচ গেট এলাকা থেকে আকতারুজ্জামানের মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তার মাথায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। ঘটনাস্থল থেকে ১৫০গজ দুর থেকে তার ব্যবহিৃত মোটরসাইকেলটি পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে।  প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে পূর্ব শক্রতার জের ধরে পরিকল্পনা করে তাকে হত্যা করা হয়েছে।  এঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ