• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৭:৫৮ অপরাহ্ন |

প্রধানমন্ত্রীর সমালোচনা করায়…

BGMEA-1423911606সিসি নিউজ: প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সমালোচনা করায় জাহান আক্তার সীমা নামের এক উদ্যোক্তা জনরোষের মুখে পড়েন। শনিবার দুপুরে বিজিএমইএ ভবনের সামনে ব্যবসায়ীদের অনশনস্থলে বক্তৃতাকালে এমন ঘটনা ঘটে।

এময় উপস্থিত সাধারণ মানুষ বলতে থাকে, সে জামায়াতের লোক আর কিছুক্ষণ আগে অনশনস্থলে যে ককটেল হামলা হয়েছে সেটির ব্যাপারে উনি জানতেন।

সংশ্লিষ্টরা জানান, তিনি আশুলিয়ায় অবস্থিত পোশাক কারখানা মান ফ্যাশন লিমিটেড গার্মেন্টেস-এর  মালিক । তার বক্তব্যের সময় সেখানে হইচই পড়ে যায়। সাধারণ মানুষ তাকে মারার জন্য তেড়ে আসতে থাকে। পরে পুলিশ তাকে উদ্ধার করে বিজিএমইএ ভবনের ভেতরে পুলিশ হেফাজতে নিয়ে যায়।

প্রধানমন্ত্রীর সমালোচনা করে বক্তব্য দেওয়ার সময় ওই নারী বলেছিলেন, আজকে প্রধানমন্ত্রী আমাদের নিরাপত্তা দিতে ব্যর্থ। উনি আমাদের নিরাপত্তা না দিয়ে বার্ন ইউনিটে গিয়ে অভিনয় করে চোখ মুছেন। এগুলো কি আমরা বুঝি না?’ এমন সময় তাকে সেখান থেকে সরিয়ে দেওয়া হয়।

তবে ওই নারী বলছেন, আমি সত্য কথা বলেছি। আজকে সরকার আমাদের নিরাপত্তা দিতে পারছে না। ছেলে-মেয়েদের স্কুলে নিয়ে যেতে পারছি না। তাদের লেখাপড়া বন্ধ রয়েছে। যতক্ষণ এর কোনো সুরাহা না হবে ততক্ষণ আমি এখান থেকে যাবো না। প্রয়োজন হলে এখানে মাথা ঠুকে মরবো। তবে এর কারণে পুলিশ তাকে আটক করবে কিনা এব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি। সূত্র: রাইজিংবিডি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ