• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

দিনাজপুরের রানীরবন্দরে পুলিশের গাড়িতে হামলা : গুলিবিদ্ধ শিবির নেতাসহ আটক-২

?????????সিসি নিউজ : দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার রানীবন্দরে আসামি ছিনিয়ে নিতে পুলিশের গাড়িতে হামলা করেছে জামায়াত-শিবির কর্মীরা। এসময় বেশ কয়েকটি ককটেলও বিস্ফোরণ ঘটিয়েছে হামলাকারীরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কয়েক রাউন্ড গুলি ও রাবার বুলেট ছুঁড়ে। এতে গুলিবিদ্ধ হয়েছে রানীবন্দর শিবিরের সাংগঠনিক শাখার সভাপতি মতিয়ার রহমান (২৫)।
পুলিশ গুলিবিদ্ধ শিবিরর নেতা মতিয়ার রহমান ও তার বড় ভাই জামায়াত নেতা ডা. খোদা বক্সকে গ্রেফতার করেছে। শনিবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।
দিনাজপুর জেলা পুলিশ সুপার মো. রুহুল আমিন জানান, জামায়াত নেতা ডা. খোদা বক্সকে  ডিবি পুলিশ গ্রেফতার করলে তার ভাই রানীবন্দর শিবিরের সাংগঠনিক শাখার সভাপতি মতিয়ার রহমান ও তার লোকজন লাঠিসোটা নিয়ে পুলিশের গাড়িতে হামলা চালায়। বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আসামি ছিনিয়ে নেয়ার চেষ্টা চালায় তারা। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে কয়েক রাউন্ড গুলি ও রাবার বুলেট ছুঁড়ে। এতে গুলিবিদ্ধ হয়, রানীবন্দর শিবিরের সাংগঠনিক শাখার সভাপতি মতিয়ার রহমান। পরে শহর থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গুলিবিদ্ধ শিবিরর নেতা মতিয়ার রহমানকে পুলিশ দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। চিকিৎসকরা জানিয়েছে, মতিয়ারের পা ও হাতে গুলিবিদ্ধ হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ