• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:১৪ পূর্বাহ্ন |

শিল্পী বেবী নাজনীনকে আটকের পর ছেড়ে দিয়েছে পুলিশ

baby najneen-1সিসি নিউজ: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কার্যালয়ের সামনে থেকে আটক হওয়া প্রখ্যাত কণ্ঠশিল্পী ও জাসাস নেত্রী বেবী নাজনীনকে ছেড়ে দিয়েছে পুলিশ। রোববার রাত পৌনে ৮টার দিকে আটক করার পৌনে এক ঘণ্টা পর বেবী নাজনীনকে ছেড়ে দেয় গুলশান থানা পুলিশ।

গুলশান থানা থেকে জানানো হয়, বেবী নাজনীনকে ছেড়ে দেওয়া হয়েছে। উনি বাসায় চলে গেছেন।  বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার জানান, বেবী নাজনীন খালেদা জিয়ার জন্য খাবার নিয়ে গুলশান কার্যালয়ের সামনে যান। সেখান থেকে তাকে ধরে নিয়ে যায় পুলিশ।

জানা যায়, বেবী নাজনীনকে কার্যালয়ের সামনে থেকে ফেরত যেতে বারবার অনুরোধ করে পুলিশ । তিনি পুলিশকে বলেন, ‘আমি মায়ের জন্য খাবার নিয়ে এসেছি। আমি বিদেশে ছিলাম। মা অনেক দিন ধরে না খেয়ে আছেন। তাকে খাওয়ানোর পর আমি চলে যাব। আমাকে ভেতরে যেতে দিন।’
এ সময় পুলিশ জানায়, কার্যালয়ে ঢোকার অনুমতি নেই। তারপরও কার্যালয়ে ঢোকার চেষ্টা করলে বেবী নাজনীনকে আটক করে গুলশান থানায় নিয়ে পুলিশ।
উল্লেখ্য, গত ৩ জানুয়ারি থেকে গুলশানের রাজনৈতিক কার্যালয়ে অবস্থান করছেন খালেদা জিয়া। গত বুধবার থেকে সেখানে খাবার সরবরাহে বাধা দেওয়া হচ্ছে বলে বিএনপির পক্ষ থেকে অভিযোগ করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ