• সোমবার, ১৬ মে ২০২২, ১০:০৩ অপরাহ্ন |

বদলে যাওয়া আলিয়া

alia-1424061702বিনোদন ডেস্ক : বলিউডের খ্যাতনামা পরিচালক-প্রযোজক মহেশ ভাটের কন্যা আলিয়া ভাট ২০১২ সালে করণ জোহরের স্টুডেন্ট অব দ্য ইয়ার সিনেমার মাধ্যমে বলিউডে ক্যারিয়ার শুরু করেন। বর্তমানে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন সমসাময়িক অনেককে পেছনে ফেলে।

কিন্তু এই আলিয়াকে নিয়ে বলিউডে হাসাহাসি কম হয়নি। কেননা, তিনি রাষ্ট্রপতির নাম অনায়াসে ভুল বলে দেন। সরাসরি জানিয়ে দেন, ‘বই পড়তে ভালো লাগে না আমার।’ তাকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে অসংখ্য কৌতুকের ছড়াছড়ি। বিভিন্ন সময়ে আলিয়ার অনেক কথাবার্তাই কৌতুক হয়ে ছড়িয়েছিল অনলাইনে।

জানা গেছে, সেই আলিয়াই নাকি এবার বই পড়ছেন। তাও আবার যে-সে বই নয়, বাবা মহেশ ভাটের লেখা বই। সম্প্রতি আলিয়া টুইটারে একটি ছবি পোস্ট করেছেন, যেখানে তিনি হাতে ধরে আছেন বাবা মহেশ ভাটের লেখা বই। বইয়ের নাম অল দ্যাট কুড হ্যাভ বিন। বইয়ের নামের সঙ্গে সাম্প্রতিক এক সিনেমার নাম মিলিয়ে আলিয়া ক্যাপশন দিয়েছেন, ‘হামারি আধুরি কাহানি’।

শোনা যাচ্ছে, নিজের ব্যক্তিত্বকে বাড়িয়ে তুলছে বেশ মনোযোগী হয়েছেন আলিয়া। কথাবার্তা বলছেন খুব মেপে। অভিনয়ে গভীরতা আনতে বডি ল্যাঙ্গুয়েজ শেখার কোর্সেও ভর্তি হতে চলেছেন তিনি।

আলিয়ার এই পরিবর্তন দেখে বলিউডে অনেকে বলাবলি করছে, ‘আখরিতাক লারকি সুধার গেয়ি’ (শেষ পর্যন্ত মেয়েটা শুধরেছে)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ