• শুক্রবার, ২০ মে ২০২২, ১২:৪১ পূর্বাহ্ন |

কিশোরগঞ্জে ব্রীজ ধসে যাওয়ায় যাতায়াত বিচ্ছিন্ন

News photo_16.02কিশোরগঞ্জ প্রতিনিধি: ধাইজান নদীর উপর নির্মিত নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার বড়ভিটা বড়ভিটা-জলঢাকা –কৈমারী সড়কের ধাইজান ব্রীজটিতে ধসে গেছে।

রবিবার রাত আটটার দিকে একটি মালবোঝাই ট্রাক পার হওয়ার সময় ব্রীজের বামপাশের একটি বড় অংশ ধসে পড়ে। এ ঘটনায় ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে।

বড়ভিটা ইউনিয়নের চেয়ারম্যান ফজলার রহমান জানান, ১৯৬৫ সালে ৬৫ফিট দীর্ঘ ও ১৩ফিট প্রস্থ্যের ধাইজান ব্রীজটি গত ৫ বছর আগে ঝুঁকিপূর্ন হয়ে পড়েছিল। উপজেলা পরিষদের উন্নয়ন মূলক সভায় ব্রীজটি সংষ্কারের কথা একাধিকবার তুলে ধরা হয়। কিন্তু কেউ এটি আমলেই নেয়নি।

প্রত্যক্ষদর্শী মোশারফ হোসেন বাবুল জানান, রবিবার রাত ৮টার দিকে ওই পথে একটি মালবোঝাই ট্রাক পার হওয়ার সময় বিকট শব্দে ব্রীজটি ধসে নদীতে পড়ে গেলেও ভাগ্যক্রমে ট্রাকটি ব্রীজটি পার হয়ে যাওয়ায় তা রক্ষা পায়। ওই ঘটনার পর ওই সড়ক দিয়ে যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। এতে জলঢাকা ও কিশোরীগঞ্জ উপজেলার প্রায় দুই লাখ মানুষের চরম দূর্ভোগ পোহাতে হবে এখন।

এ ব্যাপারে কিশোরীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্দিকুর রহামান বিষয়টি নিশ্চিত করে সিসি নিউজকে বলেন ,ব্রীজটি ধসে পড়ায় ওই এলাকার মানুষ দুর্ভোগে পরেছে। ব্রীজটি দ্রুত নির্মানের ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ