• রবিবার, ২২ মে ২০২২, ০১:২৮ অপরাহ্ন |

দিনাজপুরে হাসপাতালে হামলায় রোগীর সদস্যদের জরিমানা

Jorimanaদিনাজপুর প্রতিনিধি: জেলার বীরগঞ্জে চিকিৎসায় অবহেলার অভিযোগে হাসপাতালে হামলার ঘটনায় রোগীর পরিবারের ৩ সদস্যকে ৩০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। টাকা আদায় না হওয়া পর্যন্ত  রোগীর তিন আত্মীয়কে থানা হেফাজতে রাখার নির্দেশ দেয়া হয়। পরে জরিমানার টাকা আদায় করার পর থানা হাজত থেকে মুক্তি দেয়া হয়।
অভিযুক্তরা হলেন-উপজেলার সুজালপুর ইউনিয়নের চাকাই গ্রামের মোঃ ইমান আলী (৫০), তার দুই ছেলে মোঃ শাহিন ইসলাম (২০) ও মোঃ সাকিব (১৮)।
মঙ্গলবার বিকেলে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট ও বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রাসেল মনজুর এ রায় প্রদান করেন।
বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম শওকত হোসেন জানান, অভিযুক্ত মো. ইমান আলী, তার ছেলে মো. শাহিন ইসলাম ও মো. সাকিব থানা হেফাজতে ছিলেন। পরে রাতে জরিমানার ৩০ হাজার টাকা আদায় করে থানা হাজত থেকে মুক্তি পান।
গত ১৩ ফেব্রুয়ারি দুপুর ১২টায় উপজেলার সুজালপুর ইউনিয়নের চাকাই গ্রামের মো. ইমান আলীর ছেলে মো. সাকিব (১৮) বিষপান করে। পরিবারের লোকজন সাকিবকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে ওয়ার্ড বয় নন্দলাল জরুরি বিভাগে নিয়ে যান। তিনি রোগীর পাকস্থলী থেকে বিষ বের করা জন্য  পেটে পানি প্রবেশ করান। এ সময় হঠাৎ ট্যাপের পানি প্রবাহ কমে যায়। রোগীর চিকিৎসা ক্ষেত্রে বিড়ম্বনার সৃষ্টি হয়। এতে রোগীর লোকজন ক্ষিপ্ত হয়ে হাসপাতালে হামলা চালান। এতে স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ড বয় নন্দলাল রায় আহত হন।

দিনাজপুরে দুই মাদকসেবীর জেল-জরিমানা
দিনাজপংর প্রতিনিধি : দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলায় মোঃ আয়নাল হক (৩৫) ও প্রেমহরি রায় (৩২) নামে দুই মাদকসেবীকে জেল ও জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
আয়নাল হক উপজেলার মোহনপুর ইউনিয়নের বড়হাট বৈরাগী বাজার গ্রামের বশির উদ্দিনের ছেলে ও অপরজন প্রেমহরি রায় একই ইউনিয়নের কুতুলপুর গ্রামের মৃত ধীরেন্দ্র নাথ রায়ের চেলে।
বুধবার দুপুর ১টায় বীরগঞ্জ উপজেলা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট রাসেল মনজুর ভ্রাম্যমান আদালতে আয়নাল হককে ৩ মাসের জেল ও প্রেমহরি রায়কে ২ হাজার টাকা জরিমানা করেন।
বীরগঞ্জ থানার এএসআই মো. সানোয়ার হোসেন জানান, বুধবার সকাল ১১টায় উপজেলার মোহনপুর ইউনিয়নের বড়হাট এলাকায় পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে বৈরাগী বাজারে প্রকাশ্যে মাদক সেবনকালে তাদের আটক করে।
বীরগঞ্জ থানার (ভারপ্রাপ্ত কর্মকর্তা) ওসি কেএম শওকত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ