• শুক্রবার, ২০ মে ২০২২, ১১:৫৫ অপরাহ্ন |

পার্বতীপুরে ইয়াবা সেবনকারীসহ ৩ জনের কারাদন্ড

Adalotদিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলায় ইয়াবা সেবনের অভিযোগে ৩ যুবককে ভ্রাম্যমান আদালত কারাদন্ড দিয়েছে। মঙ্গলবার বিকালে ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট ও পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাহেনুল ইসলাম তাদের কারাদন্ডের আদেশ প্রদান করেন ।
কারাদন্ড প্রাপ্তরা হলেন উপজেলার চন্ডিপুর ইউনিযনের বড়চন্ডিপুর চৈতাপাড়া গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে মশিউর রহমান (৩০), একই উপজেলার সাহেবপাড়া মহল্লার ওহাব মন্ডলের ছেলে মামনুর রশিদ ওরফে লিমন (২৮), রুস্তম নগর এলাকার সাবেক কমিশনার মৃত এজাজুল হকের ছেলে নাইমুল হক হিরা (৩২)।
পার্বতীপুর মডেল থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফা কামাল জানান, বিভিন্ন ধরনের নেশাদ্রব্য সেবন করে উৎপাত করায় শহরের ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকা থেকে তিন সেবনকারী আটক করা হয়।
পরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাহেনুল ইসলাম ইয়াবা সেবন করার অপরাধে মামনুর রশিদ ওরফে লিমনকে (২৮) ১ বছর বিনাশ্রম কারাদন্ড, গাজা সেবন করার অভিযোগে নাইমুল হক হিরাকে (৩২) ১ বছর বিনাশ্রম কারাদন্ড এবং  মশিউর রহমানকে (৩০) গাজা সেবন করার দায়ে ৬ মাস বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।
পার্বতীপুর থানার ওসি মাহমুদুল আলম বিভিন্ন মেয়াদে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে কারাদন্ড প্রদানের সংবাদটি নিশ্চিত করেছেন ।  চুড়ান্ত আদেশের পর দিনাজপুর জেলা কারাগারে প্রেরন করা হয়েছে বলে ও জানিয়েছেন তিনি  ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ