• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৮:৩৯ অপরাহ্ন |

রাজশাহীতে যুবলীগ নেতার রগ কাটল জামায়াত-শিবির

Rajshahi-1-1424213959রাজশাহী : রাজশাহীতে এক যুবলীগ নেতার বাম হাত ও বাম পায়ের রগ কেটে দিয়েছে জামায়াত-শিবির কর্মীরা। এ ছাড়া এক ছাত্রলীগের নেতার দুই হাতের কয়েকটি আঙুল কেটে দিয়েছে তারা। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে বিনোদপুরে কমেলা হক ডিগ্রি কলেজের সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- রাজশাহী মহানগরের ২০ নম্বর ওয়ার্ডের (দক্ষিণ) যুবলীগ সভাপতি বনি ইয়ামিন (৩৮) এবং ছাত্রলীগের মতিহার থানা শাখার আহ্বায়ক কমিটির সদস্য ঈশা (২৪)। আহতদের আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সন্ধ্যার পর বিনোদপুর বাজার এলাকায় নাশকতাবিরোধী মিছিল ও সমাবেশ শেষে কমেলা হক ডিগ্রি কলেজের সামনে আড্ডা দিচ্ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ সময় আকস্মিকভাবে জামায়াত-শিবিরের ১৫ থেকে ২০ জন নেতা-কর্মী ঘটনাস্থলে এসে বেশ কয়েকটি বোমার বিস্ফোরণ ঘটায়। এরপর সেখানে গুলিবর্ষণ করা হয়। ঘটনাস্থল থেকে অন্যরা পালিয়ে যায়। বোমা ও গুলিতে আহত হন বনি ইয়ামিন এবং ঈশা। জামায়াত-শিবির কর্মীরা ধারালো অস্ত্র দিয়ে ইয়ামিনের বাম হাত ও বাম পায়ের রগ কেটে দেয়। এ ছাড়া ডান পায়ের নিচের অংশে খুব কাছ থেকে দুই রাউন্ড গুলি করে। ঈশার ডান পায়ে গুলির আঘাত রয়েছে। ধারালো অস্ত্রের আঘাতে ঈশার দুই হাতের কয়েকটি আঙুল কেটে গেছে।

এ ঘটনার পর জামায়াত-শিবির কর্মীরা কয়েকটি মোটরসাইকেলে করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। তারা যাওয়ার পর স্থানীয়রা আহত দুজনকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

যুবলীগ ও ছাত্রলীগের দুই আহত নেতাকে দেখতে হাসপাতালে যান আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটন এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ অন্য নেতা-কর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ