• সোমবার, ২৩ মে ২০২২, ০২:১৯ পূর্বাহ্ন |

আমি অভিনয় ছাড়ছি না

amrita khan ff 1বিনোদন ডেস্ক: ‘আমার আরও অনেক পথ চলা বাকি। অনেক সুন্দর সুন্দর কাজ করতে চাই, যার মাধ্যমে দর্শক আমাকে মনে রাখবেন দীর্ঘদিন। কিন্তু চলচ্চিত্রে আর অভিনয় করছি না, এমন সংবাদ খুবই অপ্রত্যাশিত। খবরটি একেবারেই মিথ্যা। না জেনে, কথা না বলে এমন সংবাদ প্রচার করা উচিত নয়। এর ফলে প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে আমাকে। অনেকেই বিষয়টি নিয়ে কনফিউজ হচ্ছে। আমি এর তীব্র প্রতিবাদ জানাই। পরিষ্কার করে বলতে চাই, আমি অভিনয় ছাড়ছি না।’
প্রতিবাদী ও অভিমানী সুরে কথাগুলো বলছিলেন চলতি সময়ের অত্যন্ত সম্ভাবনাময়ী চলচ্চিত্র অভিনেত্রী অমৃতা খান। চলতি বছরের প্রথমেই যার চলচ্চিত্রে অভিষেক হয় ‘গেইম’ ছবির মধ্য দিয়ে। বেশ ক’টি ছবিতে চুক্তিবদ্ধ হয়ে কাজও করছেন তিনি।
এদিকে সম্প্রতি দু-একটি সংবাদমাধ্যম অমৃতা আর চলচ্চিত্রে অভিনয় করবেন না- এমন সংবাদ প্রকাশ করে। যার ফলে বেশ বিব্রতকর অবস্থায় পড়েন তিনি। নিজের সিদ্ধান্তের কথা নিজেই জানেন অমৃতা। বিষয়টি দারুণভাবে বিস্মিত করেছে তাকে।
এ প্রসঙ্গে তিনি বলেন, ঘটনাটি তাহলে খুলে বলি। কয়েক দিন আগে আমার কাছে একজন পরিচালকের ফোন আসে। আমি তাকে চিনি না। তিনি নাকি ছোট পর্দায় কাজ করেছেন, এখন সিনেমা বানাতে চান বলে আমাকে জানান। তিনি আমাকে বলেন, ছবি নিয়ে কথা বলবেন। এফডিসিতে চলে আসতে। আমি তার সম্পর্কে ভাল করে জানতে চাই। তিনি কি করবেন, ছবির নায়ক কে হবেন প্রভৃতি বিষয়ে। এতে তিনি হঠাৎ করেই রেগে যান। আমি কিছু বুঝে ওঠার আগেই খারাপ আচরণ করা শুরু করেন। এরপর ফোন কেটে দিই। পরে আবারও তিনি ফোন দেন, এ সময় তার আচরণ আরও খারাপ ছিল।
আমার মা তাকে জানিয়ে দেন এই ছবিতে আমি কাজ করবো না। কিন্তু বিষয়টিকে রঙ মেখে সংবাদ প্রকাশ করেছে কেউ কেউ। আমি নাকি বলেছি, চলচ্চিত্রেই আর অভিনয় করবো না! সেটা হলে তো সবাইকে জানিয়ে করবো। চিনি না, জানি না ওই পরিচালককে কেন এসব জানাতে যাবো।
অমৃতা আবেগী সুরে আরও বলেন, আমার মাত্র শুরু। এখন সবার সহযোগিতাটা আমার দরকার। কিন্তু এরকম সংবাদ খুবই দুঃখজনক। পরিচালক, শুভাকাঙ্ক্ষীরা আমাকে বিষয়টি নিয়ে জিজ্ঞেস করছেন। এটা হওয়া উচিত নয়। কারণ এটা একজন শিল্পীর ক্যারিয়ারের প্রশ্ন।
এদিকে অমৃতা অভিনীত দুটি ছবি মুক্তি পেতে যাচ্ছে আসছে এপ্রিলে। ছবিগুলো হলো ‘গুণ্ডারাজ’ এবং ‘পাগলা দিওয়ানা’।
প্রথমটিতে বাপ্পী এবং দ্বিতীয়টিতে অমৃতাকে দেখা যাবে শাহরিয়াজ ও সবুজের বিপরীতে। এর মাধ্যমে চলতি বছরের প্রথম চার মাসের মধ্যে অমৃতার তিন তিনটি ছবি মুক্তি পেতে যাচ্ছে। এর বাইরে ‘অসম প্রেম’ নামক একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।
রাজু আহমেদ পরিচালিত এই ছবিতে অমৃতা অভিনয় করছেন ইমনের বিপরীতে। অন্যদিকে ‘অন্তরে অন্তরে’ এবং ‘টার্গেট’ নামক দুটি ছবির শুটিংও করেছেন এ অভিনেত্রী। নিজের বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে অমৃতা বলেন, ‘গুণ্ডারাজ’ এবং ‘পাগলা দিওয়ানা’ নিয়ে আমি আশাবাদী। ‘অসম প্রেম’-এর শুটিং হবে সামনে।
এছাড়া আরও কিছু ছবির প্রস্তাব রয়েছে। সে বিষয়ে এখনই সিদ্ধান্ত নিইনি। ব্যাটে বলে মিলে গেলে হয়তো করে ফেলবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ