• শুক্রবার, ২০ মে ২০২২, ০১:০৬ পূর্বাহ্ন |

কিউটেস্ট রাজনীতিবিদ

image_118374_0আন্তর্জাতিক ডেস্ক: বয়স বছর ২৬, ছিপছিপে ফিটফাট চেহারা, চশমা ঢাকা চোখে বুদ্ধির ঝিলিক। একঝলকেই কর্পোরেট দুনিয়ার সদস্য বলে স্পষ্ট চেনা যায়। কিন্তু ভুলটা এখানেই। কোনো বহুজাতিক সংস্থায় চাকুরে নন, রাঘব চাড্ডা একজন রাজনীতিক। ভারতের গড়পরতা যে সব রাজনীতিবিদদের দেখে চোখ অভ্যস্ত, তার সঙ্গে কোনোমতেই খাপ খায় না কেতাদুরস্ত রাঘব।

আম আদমি পার্টির কনিষ্ঠতম মুখপাত্র রাঘব গোড়া থেকেই অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে রয়েছেন। পেশায় এই চার্টাড অ্যাকাউন্টটেন্ট মোটা মাইনের চাকরি ছেড়ে রাজনীতিতে এসেছেন। সম্ভবত তিনিই ভারতের cutest রাজনীতিবিদ। তার ফেসবুক প্রোফাইলে মহিলা ভক্তের সংখ্যা যে ভাবে বাড়ছে, তাতে অন্তত এ বিষয়ে খুব একটা সন্দেহ থাকে না। মহিলা মহলে রাঘবের জনপ্রিয়তার জন্য এমনকি নাকি টিপ্পনি আসে আপ প্রধান দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের কাছ থেকেও। কিন্তু cute, smart রাঘবের এখনও পর্যন্ত কোনো গার্লফ্রেন্ড নেই বলে নিজেই জানালেন তিনি।

রাজনীতিতে এসে জীবন অনেক বদলে গিয়েছে, তা মানেন রাঘব। তবে চেনা গণ্ডীর বাইরে এই অন্যরকম জীবন বেশ উপভোগ করেন তিনি। তার বন্ধুদের মধ্যে তিনিই একমাত্র, যিনি কেরিয়ার বিসর্জন দিয়ে রাজনীতিতে এসেছেন। তবে অ্যাকাউন্টটেন্ট হিসেবে কেরিয়ার বিসর্জন দিলেও ঝকঝকে রাঘবের যে রাজনীতিতে সম্ভাবনা উজ্জ্বল তা মানেন আপ নেতারা।–ওয়েবসাইট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ