• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

কোনাবাড়িতে বাসে পেট্রোলবোমা, ৪ দগ্ধসহ আহত ১০

Busসিরাজগঞ্জ: বঙ্গবন্ধু যমুনা সেতুর পশ্চিম সংযোগ সড়কের কোনাবাড়ীতে একটি যাত্রীবাহী বাসে পেট্রোলবোমা হামলায় ৪ যাত্রী দগ্ধসহ ১০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- টাঙ্গাইলের শখিপুরের চান্দু মিয়ার ছেলে খলিলুর রহমান (৩২), মির্জাপুরের জাকির হোসেনের ছেলে সজীব হোসেন (২৫), গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার রাখালপুর কান্দিপাড়ার মৃত মোজাম্মেল হোসেনের ছেলে রুস্তম আলী (৪৫) ও একই উপজেলার মহির উদ্দিনের ছেলে মহসিন হোসেন। এ ঘটনায় আহত ৬ জনকে প্রাথমিক চিকিৎসার ছেড়ে দেয়া হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, ঢাকা থেকে রংপুরগামী চলনবিল ট্রান্সপোর্ট নামে একটি বাস কোনাবাড়ীতে পৌঁছলে দুর্বৃত্তরা পেট্রোলবোমা ছুড়ে মারে। এতে চার জন দগ্ধ ও আরো অন্তত ১০ জন আহত হয়।

দগ্ধদের উদ্ধার করে সিরাজগঞ্জের হাটিকুমরুল গোলচত্বর এলাকার সাকাওয়াত এইচ মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাকাওয়াত এইচ মেমোরিয়াল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. শংকর জানান, রাত ৯টার পর আহতরা ক্লিনিকে আসে। এদের মধ্যে প্রাথমিক চিকিৎসার পর ৬ জনকে ছেড়ে দেয়া হয়েছে। আর ৪ জন বেশি দগ্ধ হওয়ায় তাদের ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এদের খলিলুর রহমান মাথায় আঘাত পেয়েছে এবং চোখের নিচে কেটে গেছে। বাকি ৩ জনের হাত-পা ও শরীরের কয়েকটি স্থান পুড়ে গেছে।

বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন জানান, সংবাদ পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে কাউকে পাওয়া যায়নি। তবে ধারণা করা হচ্ছে হরতাল ও অবরোধ সমর্থকরা একটি মোটরসাইকেল থেকে এ হামলা চালিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ