• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

চিলমারীতে প্রেমিক-প্রেমিকার অশ্লিল ভিডিও প্রকাশ, থানায় মামলা

mobile-fraud-1-520x245হাবিবুর রহমান চিলমারী (কুড়িগ্রাম) : প্রেমিক-প্রেমিকার অন্তরঙ্গ মহূর্তের অশ্লিল ও আপত্তিকর ভিডিও ফুটেজ প্রকাশ করায় প্রেমিকের বিরুদ্ধে মামলা করেছে এক প্রেমিকা। ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের চিলমারী উপজেলায়।
মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার কিসামত বানু হাজিপাড়ার জনৈক কলেজ পড়–য়া এক ছাত্রী উলিপুর উপজেলার সাদুল্ল্যা গ্রামের আমজাদ হোসেনের কলেজ পড়–য়া পুত্র আরিফ হোসেন (২৫) এর সাথে দীর্ঘদিন যাবৎ মন দেওয়া নেওয়া করছিল। গত ১৬ ডিসেম্বর দুই প্রেমিক- প্রেমিকা উপজেলার রমনা নৌঘাট এলাকায় বেড়াতে যায়। পরে তারা নৌকায় চড়ে আশে পাশের চরাঞ্চল গুলোতে বেড়াতে থাকে। এরই এক পর্যায়ে রমনা ঘাটের পূর্ব পার্শ্বে নৌকা থামিয়ে নৌকার মাঝিকে কৌশলে কিছু খাবার নিয়ে আসার জন্য প্রেমিক আরিফ তাকে পাঠিয়ে দেয়। এরপর পরই মানব শূন্য নির্জন নৌকায় প্রেমিক আরিফ বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে ভুলিয়ে প্রেমিকার সাথে অন্তরঙ্গ যৌনাচারে মিলিত হয়। এ সময় সুচতুর প্রেমিক কৌশলে তার নিজের মোবাইলে অন্তরঙ্গ মহূর্তের দৃশ্যও ভিডিও করে। পরবর্তিতে সেই ভিডিও ফুটেজটি বিভিন্ন মোবাইলে ছড়িয়ে পরলে এবং প্রেমিকাকে বিয়ে না করায় ঘটনার দু’মাস পর নিরুপায় প্রেমিকা নিজে বাদী হয়ে চিলমারী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ও তৎসহ পণ্যগ্রাফি নিয়ন্ত্রণ আইনে প্রেমিককে আসামী করে একটি মামলা দায়ের করেছে। চিলমারী থানা মামলা নং -৪। এব্যাপারে চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম ঘটনার সত্যতা স্বীকার করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ