• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

বউ পেটাতেন রুশ প্রেসিডেন্ট পুতিন

russian-presidentসিসি ডেস্ক: বিশ্বের অন্যতম ক্ষমতাধর প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। এই রুশ প্রেসিডেন্টের পেশিবহুল শরীর আর বজ্র-কঠিন ব্যক্তিত্বে মুগ্ধ অনেক নারী। কিন্তু আপনি জানেন? এই ক্ষমতাধর ব্যক্তিটি অত্যান্ত বদমেজাজী।

তার প্রাক্তন স্ত্রী ল্যুদমিলা পুতিনার সঙ্গে প্রায়ই ঝগড়ায় জড়িয়ে পড়তেন ভ্লাদিমির। এর জেরে অনেক সময় ল্যুদমিলাকে শারীরিক নিগ্রহ করতেও ছাড়তেন না তিনি। ২০১১ সালে জার্মান গুপ্তচর সংস্থা বিএনডি প্রকাশিত এক ​রিপোর্টের উপর ভিত্তি করেই এ খবর প্রকাশ করে ব্রিটিশ পত্রিকা দ্য টেলিগ্রাফ।

রিপোর্টে অভিযোগ রয়েছে, প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার আগে রুশ গুপ্তচর সংস্থা কেজিবি’র শীর্ষ কর্তা হিসেবে কর্মরত পুতিন বিবাহিত জীবনের শুরু থেকেই স্ত্রী ল্যুদমিলাকে মারধর করতেন।

বর্তমানে পুতিনের বিচক্ষণতায় প্রায়সই বেসামাল হয় দুনিয়ার সব কূটনৈতিক চাল। আর এ লোকটির বিরুদ্ধেই অভিযোগ যে, ১৯৮৫ থেকে ১৯৯০ কেজিবিতে কর্মরত অবস্থায় তিনি তীব্র আলস্যে আক্রান্ত হন। সেই সঙ্গে অতিরিক্ত মদ্যপানে অভ্যস্ত ছিলেন তিনি। এমনকি নেশাগ্রস্ত অবস্থায় নারীদের সঙ্গে অশালীন আচরণও করতেন পুতিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ