• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

বৃষ্টি থেমেছে, কার্টেল ওভারে ম্যাচের আশা

206383খেলাধুলা ডেস্ক: ব্রিসেবেনে বাংলাদেশ-অস্ট্রেলিয়া ম্যাচটি বৃষ্টির কারণে শুরু হতে বিলম্ব হচ্ছে। টিভি সেটের সামনে বসে এখন পুরো বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা। অস্ট্রেলিয়ার বিপক্ষে মাশরাফিদের ম্যাচটি দেখার জন্য। কিন্তু সর্বনাশা ঘুর্ণিঝড় ‘মার্সিয়া’ ভাসিয়ে নিয়ে যাচ্ছে বিশ্বকাপে বাংলাদেশের গুরুত্বপূর্ণ এই ম্যাচটিকে। টানা কয়েকদিন মূষলধারে বৃষ্টির কারণে, ম্যাচটি মাঠে গড়াবে কি না, তা নিয়ে সংশয় থেকেই যাচ্ছে।

যদিও বৃষ্টি থেমেছে ইতিমধ্যে। আবহাওয়া আপডেট জানাতে গিয়ে ইএসপিএন ক্রিকইনফো জানিয়েছে, গ্রাউন্ড স্টাফরা ইতিমধ্যে মাঠে নেমে পড়েছে। তারা পানি নিষ্কাষনের ব্যবস্থা করছে এবং চার পাশে বিজ্ঞাপনের বোর্ডগুলো বসানোর কাজ করছে। যদিও ম্যাচ ঠিক ঠাক মাঠে গড়ানো নিয়ে শঙ্কা এখনও রয়ে গেছে। সত্যি সত্যি ম্যাচ অনুষ্ঠিত হবে কি না সে জন্য অপেক্ষা করা হবে স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৬টা (বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১২টা) পর্যন্ত।

ম্যাচ যদি অনুষ্ঠিত হয়ই, তাহলে কার্টেল ওভারে অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা রয়েছে। সেটা হতে পারে ২০ ওভারেরও। তাহলে দর্শকরা একই সঙ্গে ওয়ানডে এবং টি২০- দুটোরই মজা পেয়ে যাবেন।

আবহাওয়ার আপডেটে জানা যাচ্ছে, অস্ট্রেলিয়ার স্থানীয় সময় দুপুরের দিকে বৃষ্টি কিছুটা কমে আসে। আইসিসিও আবহাওয়া আপডেট জানাতে গিয়ে ম্যাচ অনুষ্ঠিত হওয়ার আশাও দেখাচ্ছে। ম্যাচগুলোর জন্য যেহেতু কোন রিজার্ভ ডে রাখা হয়নি, এ কারণে কার্টেল ওভারে হলেও ম্যাচটি আয়োজনের চিন্তা রয়েছে আইসিসির।

দুই অধিনায়ক মাইকেল ক্লার্ক আর মাশরাফি বিন মর্তুজা টস করতে নামার কথা স্থানীয় সময় দুপুর দেড়টায়। ম্যাচ শুরু হওয়ার কথা দুপুর ২টা (বাংলাদেশ সময় সকাল সাড়ে ৯টায়) কিন্তু বৃষ্টি কিছুটা থামলেও, টস করতে নামতে পারেননি তারা। টসের কয়েন নিক্ষেপের সময় পিছিয়ে দেওয়া হয়েছে ইতিমধ্যে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ