• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:৪৯ পূর্বাহ্ন |

মুষলধারে বৃষ্টি: পয়েন্ট ভাগাভাগি!

B-V6lR1IAAAFo97খেলাধুলা ডেস্ক: কিছুক্ষণের জন্য বৃষ্টি থেমেছিল। আশা জেগেছিল কার্টেল ওভারের হলেও বাংলাদেশ-অস্ট্রেলিয়া ম্যাচটি অনুষ্ঠিত হবে। সে জন্য কাজও শুরু করে দিয়েছিল ব্রিসবেনের ভেন্যু গ্যাবার মাঠকর্মীরা; কিন্তু আশাহতই হতে হচ্ছে বাংলাদেশসহ অস্ট্রেলিয়া এবং বিশ্বের নানা প্রান্তে ছড়িয়ে থাকা ক্রিকেটপ্রেমীদের।

কারণ, সম্ভাবনা তৈরী হলেও, আবারও শুরু হয়েছে মুষলধারে বৃষ্টি। এবং একই সঙ্গে ম্যাচ আয়োজনের সব চেষ্টাও পণ্ড হয়ে গেলো। অস্ট্রেলিয়ার আবহাওয়া অধিদপ্তর স্রেফ জানিয়ে দিয়েছিল শনিবারও হবে বৃষ্টি। সুতরাং, ম্যাচ আয়োজন সম্ভব হবে না কিছুতেই। বোঝাই যাচ্ছে, বাংলাদেশ-অস্ট্রেলিয়া ম্যাচটি বৃষ্টিতেই ভেসে গেলো এবং শেষ পর্যন্ত পয়েন্ট ভাগাভাগি করে নিতে হবে দু’দলকে।

খেলা না হলে পয়েন্ট ভাগাভাগি। ১ পয়েন্ট করে যাবে বাংলাদেশ এবং অস্ট্রেলিয়া- দু’দলেরই পকেটে। যদিও এ ক্ষেত্রে বাংলাদেশেরই কিছুটা লাভ হওয়ার সম্ভাবনা। কারণ, অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ জয়ের সম্ভাবনা বাংলাদেশের ছিল খুব কম। ক্ষতি হলো অস্ট্রেলিয়ার। দুই ম্যাচ থেকে পূর্ণ ৬ পয়েণ্ট তুলে নিতে পারলো না তারা। দুই ম্যাচে এখন দাঁড়াবে, বাংলাদেশের পয়েন্ট ৪, অস্ট্রেলিয়ার পয়েন্টও ৪।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ