• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

অশ্লীলতার অভিযোগে নিষিদ্ধ হলো পরীমনির ‘নগর মাস্তান’

Poriবিনোদন ডেস্ক: এখনো পর্যন্ত কোন চলচ্চিত্র মুক্তি না পেলেও একেরপর এক চলচ্ছিত্রে নাম লিখে যাচ্ছেন ঢালিউডের যে লাস্যময়ী, তিনি পরীমনি ছাড়া আর কেউ নন একথা এখন সবাই জানেন। তবে পরীমনির ভক্তরা হতাশ হবেন এই শুনে যে তার ছবি নিষিদ্ধ হলো অশ্লীলতার অভিযোগে।

অশ্লীলতার অভিযোগে সেন্সরবোর্ডে আটকে গেছে পরী অভিনীত ‘নগর মাস্তান’ ছবিটি। ছবিটিতে অশ্লীল দৃশ্যের ছড়াছড়িসহ বেশ কিছু অসংলগ্ন সংলাপ রয়েছে বলে অভিযোগ সেন্সরবোর্ডের। তবে আপিল করার সুযোগ পাবে ‘নগর মাস্তান’ ছবিটি। তার জন্য ছবিতে সংযুক্ত অশ্লীল দৃশ্য ও অসংলগ্ন সংলাপ ফেলে দিতে হবে।

অশ্লীল দৃশ্য ও অসংলগ্ন সংলাপ ফেলে দিয়ে আপিল করলেই ছবিটি আলোর মুখ দেখতে পারে বলে জানিয়েছে সেন্সরবোর্ড। অশ্লীল দৃশ্যের ব্যাপারে পরীমনি বলেন, আমি জানি না ছবিটির ঠিক কোন অংশে অশ্লীলতা রয়েছে। আমিতো কোন অশ্লীল দৃশ্যে অভিনয়ই করিনি।

আর আমি নিশ্চয়ই এমন কোন দৃশ্যে কখনোই অভিনয় করবো না, যা আমি পরিবার পরিজন নিয়ে কখনো দেখতে পারবো না। পরী অভিনীত ‘নগর মাস্তান’ ছবিটি নির্মাণ করেছেন পরিচালক রাকিবুল ইসলাম রাকিব এবং প্রযোজনা করেছেন শফিকুল ইসলাম।

এতে পরীমনি ছাড়াও আরো অভিনয় করেছেন শাহরিয়াজ, জায়েদ খান, সাগর, নবাগতা টিটান চৌধুরী ও মিজু আহমেদ।

প্রসঙ্গত, বড়পর্দায় অভিনয়ের সুযোগ পেয়েই টিভিপর্দাকে বিদায় জানিয়েছিলেন কালের ক্রেজ অভিনেত্রী পরীমনি। কোন চবি মুক্তি না পেলেও ইতিমধ্যে ডজনখানেক ছবিতে নিজের নাম লিখিয়েছেন। তবে পরীর ভক্তদের জন্যে সুখবর এইযে আগামী কাল শুক্রবার এই প্রথমবারের মতো পরী অভিনীত ভালোবাসা সীমাহীন ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। এতে পরীমণির বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক জায়েদ খান। ছবিটি নির্মাণ করেছেন শাহ আলম মণ্ডল।

ভালোবাসা সীমাহীন ছাড়াও মুক্তির অপেক্ষায় আছে, রানা প্লাজা, মনজুড়ে তুই ও পুড়ে যায় মন। এ ছাড়া শুটিং চলছে মন জানে না মনের ঠিকানা, লাভার নাম্বার ওয়ান ও ধূমকেতুসহ আরো কয়েকটি ছবি।

এখান দেখার পালা নিষিদ্ধ ছবির তালিকায় থাকা এ লাস্যময়ী নিজের প্রথম ছবি দিয়ে ভক্তদের ধরে রাখতে পারেন কিনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ