• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৭:২০ অপরাহ্ন |

খানসামায় আনসার ভিডিপিকে বেঁধে দোকান চুরি

Stoleখানসামা (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের খানসামা উপজেলার ভুল্লারহাটে নাইটগার্ড ও আনসার ভিডিপি সদস্যকে বেধে রেখে বাজারের ৬টি দোকানে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে।
এলাকাবাসী জানায়, বুধবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে বাজার চুরির বিষয় টের পেয়ে এগিয়ে এলে আনসার সদস্য নুর বকশকে হাত-পা বাধা অবস্থায় দেখতে পেয়ে নাইটগার্ড আহসানুল হককে খোঁজা-খুজি শুরু করে। পরে বাজার থেকে দূরবর্তী একটি ভুট্টা ক্ষেত থেকে তাকে উদ্ধার করে।
নাইটগার্ড আহসানুল হক ও আনসার ভিডিটি সদস্য নুর বকস জানায়, রাত প্রায় আড়াইটার দিকে ২০-২৫ জন অপরিচিত ব্যক্তি মাইক্রোবাসে করে বাজারে এসে প্রথমে নাইটগার্ড আহসানুলকে মারপিট করে হাত থেকে টর্চ লাইট, লাঠি এবং বাঁশি কেড়ে নিয়ে বাজারের অদূরে একটি ভুট্টাক্ষেতে নিয়ে হাত-পা বেধে রাখে। এরপর আনসার ভিডিপি সদস্য নুর বকস হাটের দিকে এগিয়ে এলে তাকে মারপিট করে সব  কিছু কেড়ে নিয়ে বেধে রাখে। পরে বাজারের ৬টি দোকান ঘর চুরি হওয়ার বিষয় নিশ্চিত হয়। যার মধ্যে আলহাজ আব্দুল লতিফের সার ও কীটনাশক দোকান থেকে নগদ ৩ হাজার টাকা ও একটি টিভি, নুর মোহাম্মদ বুলুর কম্পিউটার দোকান থেকে ১টি কম্পিউটার সেট, ১টি ভিডিও ক্যামেরা, ১টি ডিজিটাল ক্যামেরা সহ ৩ হাজার টাকা, আব্দুল আউয়ালের ফ্লেক্সিলোডের দোকান থেকে ২টি মোবাইল সেটসহ ৫ হাজার টাকা, মাসুদ রানা বাবুর বীজ ভান্ডার থেকে ১টি কম্পিউটার সেটসহ দেড় হাজার টাকা, শাহ আলমের ফল দোকান থেকে ফল-মূলসহ আড়াই হাজার টাকা এবং আব্দুল আলিমের গালামালের দোকান থেকে নগদ টাকাসহ ৭ হাজার টাকার মালামাল নিয়ে যায়। এছাড়াও বেশ কয়েকটি দোকানের তালা ভেঙ্গেছে বলেও জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ