• রবিবার, ২২ মে ২০২২, ০৩:৩৯ পূর্বাহ্ন |

চিরিরবন্দরে পুলিশ-গ্রামবাসী সংঘর্ষে যুবদল কর্মী নিহত ॥ আহত ১০

nihotoদিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের চিরিরবন্দরে যৌথ বাহিনীর অভিযান চলাকালে পুলিশ-গ্রামবাসীর সংঘর্ষে মোঃ রেজওয়ানুল হক (২৫) নামে যুবদল কর্মী নিহত হয়েছেন। এ সময় পুলিশসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। শুক্রবার বিকেল ৩টায় উপজেলার পুনট্টি ইউনিয়নের তুলসিপুর গ্রামে এ সংর্ঘষের ঘটনা ঘটে।
পুনট্টি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আতিয়ার রহমান জানান, শুক্রবার বিকেল ৩টায় যৌথবাহিনী নাশকতা বিরোধী অভিযান চালানোর জন্য তুলসিপুর গ্রামে যায়। নাশকতার অভিযোগে মোঃ হবিবর রহমানকে আটক করলে পরিবারের লোকজন এবং গ্রামবাসী পুলিশের উপর হামলা চালায়। এ সময় হবিবর রহমানের ছেলে মোঃ রেজওয়ানুল হক গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হন। সংঘর্ষে পুলিশসহ আহত হয় অন্তত: ১০ জন। আহতরা হলেন-পুলিশের এএসআই মোঃ মোস্তাফিজুর রহমান (৩৬), পুলিশ কনস্টেবল মোঃ হাবিবুল্লাহ (৩৪), মোঃ রবিউল ইসলাম, (৩৫), মোঃ জাহাঙ্গীর আলম (২৮) এবং রেজওয়ানের ছোট ভাই মোঃ হায়দার আলী (১৮)। এছাড়া এ ঘটনায়   নিহত রেজওয়ানের মা মোছাঃ আম্বিয়া বেগম (৪৫) গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন। আহত পুলিশ সদস্যদের দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত রেজওয়ান উপজেলার পুনট্টি ইউনিয়নের তুলসিপুর গ্রামের মোঃ হবিবর রহমানের ছেলে এবং তুলসিপুর ইউনিয়ন যুবদলের ওয়ার্ড সভাপতি।
চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিসুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযান চলাকালে আমাদের ৪জন পুলিশকে কুপিয়ে জখম করেছে গ্রামবাসি। আহত পুলিশ সদস্যদেরকে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে । পুলিশ আত্মরক্ষার্থে গুলি চালায়। তবে কত রাউন্ড গুলি চালায় তা এই মুহুর্তে বলা সম্ভব নয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ