• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

আসাদুজ্জামান নূরের গাড়ি লক্ষ্য করে বোমা নিক্ষেপ, আটক ২

i3atblxpসিসি নিউজ : ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি চত্বর এলাকায় সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূরের জাতীয় পতাকাবাহী গাড়ি লক্ষ্য করে পরপর দুটি হাতবোমার বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। এসময় ঘটনাস্থল থেকে ২ জনকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা।

বুধবার দুপুর পৌনে ২টার দিকে রাজধানীর শাহাবাগ এলাকার টিএসসি চত্বরে এ ঘটনা ঘটে। শাহাবাগ থানার ডিউটি অফিসার এসআই সুজন এ তথ্য নিশ্চিত করেছেন। তবে মন্ত্রী এসময় গাড়িতে ছিলেন কি না তা তিনি নিশ্চিত করতে পারেননি।

তিনি জানান, মন্ত্রীর গাড়ি ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা দিয়ে যাওয়ার সময় গাড়িটি লক্ষ্য করে পরপর দু’টি হাত বোমার বিস্ফোরণ ঘটায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা এঘটনায় জড়িত সন্দেহে দু’জনকে আটক করে শাহবাগ থানা পুলিশের কাছে সোপর্দ করে।

এসআই সুজন আরো জানান, আটকদের থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র এবং নিজেদের মুক্তিযোদ্ধার সন্তান বলে দাবি করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ