• রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০১:৪৫ পূর্বাহ্ন |

বগুড়ায় ট্রাকে পেট্রোল বোমায় নিহত ১, দগ্ধ ২

track-fireসিসি নিউজ: বগুড়ায় দুর্বৃত্তদের ছোড়া পেট্রোল বোমায় পান ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ছাড়া চালক ও হেলপার দগ্ধ হয়েছেন। ঘটনার পরপরই পুলিশ অভিযান চালিয়ে ১৫ জনকে আটক করেছে। বৃহস্পতিবার ভোরে বগুড়া-ঢাকা মহাসড়কে বগুড়া শহরতলীর তেলিপুকুর নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত পান ব্যবসায়ী শহিদুল সরকার (৪০)। দগ্ধ ট্রাকচালক মামুন (৪৬) ও হেলপার ইমরান (৪০)। তাদের প্রথমে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল এবং পরে ঢাকায় পাঠানো হয়।
পুলিশ জানায়, ভোর ৪টার দিকে একটি পানবোঝাই ট্রাকে পেট্রোল বোমা ছুড়লে ট্রাকের সামনের অংশে আগুন ধরে যায়। এ সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মটর ওয়ার্কশপে থেমে থাকা একটি বাসে ধাক্কা দেয়। এতে ওই মটর ওয়ার্কশপে থাকা আরো ৩টি বাসে আগুন ধরে যায়। ঘটনাস্থলে পান ব্যবসায়ীর মৃত্যু হয়।এ ঘটনায় আগুনে পুড়ে যাওয়া মানিক এক্সপ্রেস নামের  বাসের হেলপার তোজাম্মেল জানান, তিনি রাতে ওই বাসে ঘুমিয়ে ছিলেন। রাত ৪টার দিকে বিকট শব্দে তার ঘুম ভেঙে যায়। তাড়াহুড়ো করে জেগে দেখেন পাশের একটি বাসে আগুন জ্বলছে। তিনি বাস থেকে নামার পর পরই মানিক এক্সপ্রেসের বাসটিতেও আগুন ধরে যায়।এদিকে নিহত শহিদুল সরকারের ছোট ভাই ফারুক সরকার জানান, তার ভাই পান কেনার জন্য ঝিনাইদহ গিয়েছিলেন। ভোর রাতে ঝিনাইদহ থেকে মোবাইল ফোনে খবর পান ওই ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপ করা হয়েছে। সঙ্গে সঙ্গে হাসপাতালে এসে তার ভাইয়ের লাশ শনাক্ত করেন। অগ্নিদগ্ধ চালক ও হেলপারকে সকাল ৯টার দিকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। তাদের অবস্থা আশঙ্কাজনক।
শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ (টিএসআই) শাহ আলম জানান, এ ঘটনার পরপরই যৌথ বাহিনী শহরের জামিলনগরে অভিযান শুরু করে।  এ পর্যন্ত ছাত্র শিবির সন্দেহে ১৫ জনকে আটক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ