• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৮:০৮ অপরাহ্ন |

নীলফামারীতে ওলামালীগের মানববন্ধন

Nilphamari Pic-1সিসি নিউজ: বিএনপি-জামায়াত কর্তৃক দেশ ব্যাপী জঙ্গিবাদ, ইসলাম বিরোধী সন্ত্রাস, নাশকতা ও পেট্রোল বোমা মেরে মানুষ হত্যার প্রতিবাদের নীলফামারীতে মানববন্ধন ও সমাবেশ করেছে জেলা আওয়ামী ওলামালীগ।
শনিবার দুপুরে শহরের চৌরঙ্গী মোড়স্থ স্বাধীনতা স্মৃতি অম্লান চত্তরে ঘন্টাব্যাপী কর্মসুচীতে একাত্মতা প্রকাশ করে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার, জেলা ছাত্রলীগসহ বিভিন্ন পেশার প্রতিনিধিরা অংশগ্রহণ করে।
মানববন্ধন চলাকালে জেলা আওয়ামী ওলামালীগের ভারপ্রাপ্ত সভাপতি আফতাব উদ্দিনের সভাপতিত্বে  সেখানে প্রতিবাদ সমাবেশ সাধারণ সম্পাদক আবু মুসা ভুইয়া, সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন, সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক একরামুল হক ও জলঢাকা উপজেলা শাখার সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন,বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার জেলা শাখার সাধারণ সম্পাদক রাসেল আমিন স্বপন ও ছাত্রলীগের সহ-সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, বিএনপি-জামায়াত রাজনীতির নামে দেশে অবৈধ অবরোধ-হরতাল দিয়ে জঙ্গিবাদী কর্মকান্ড পরিচালনা করছে। পেট্রোল বোমা মেরে জীবন্ত মানুষকে পুড়িয়ে হত্যা করছে। এরা ইসলাম বিরোধী। এই জঙ্গিবাদী-সন্ত্রাসীদের রুখতে কঠোর আইন করে তাঁদের প্রকাশ্যে ফাঁসী দেওয়ার জন্য সরকারের প্রতি আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ