• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৮:৫৪ অপরাহ্ন |

কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ যুবলীগ নেতা নিহত

Bondukকুমিল্লা : কুমিল্লায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবলীগ নেতা স্বপন মিয়া ওরফে কালা স্বপন (৩৭) নিহত হয়েছেন। স্বপন সদর দক্ষিণ উপজেলার উত্তর রামপুর গ্রামের কালা মিয়ার ছেলে। শনিবার রাত দেড়টার দিকে সদর দক্ষিণ উপজেলার ভাটপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

কুমিল্লা সদর দক্ষিণ থানার ওসি প্রশান্ত পাল জানান, শনিবার সকালে স্বপনকে গ্রেফতার করা হয়। রাতে তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে গেলে তার সহযোগীরা পুলিশের ওপর হামলা চালায়। পুলিশ পাল্টা গুলি ছুড়লে স্বপন আহত হয়। তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করার পর সেখানে তার মৃত্যু হয়। তার বিরুদ্ধে স্থানীয় যুবলীগ নেতা মোস্তাক হত্যা মামলাসহ ২৮টি মামলা রয়েছে। ‘বন্দুকযুদ্ধে’ পুলিশের পাঁচ সদস্য আহত হয়েছেন।

কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের সেবক সামছুদ্দিন মিয়া জানান, রাত ১টা ৫৫ মিনিটে সদর দক্ষিণ থানার এসআই সৈয়দ আশরাফুল ইসলাম মাথা ও মুখে গুলিবিদ্ধ অবস্থায় স্বপনের লাশ নিয়ে আসেন।

স্থানীয় সূত্র জানায়, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোডে যুবলীগ নেতা মোস্তাক ও স্বপনের মধ্যে সিএনজি স্ট্যান্ডের চাঁদা তোলা নিয়ে বিরোধ ছিল। গত বছর খুন হয় যুবলীগ নেতা মোস্তাক। নিহতের পরিবারের দাবি, রাজনৈতিক প্রতিপক্ষ পুলিশকে দিয়ে স্বপনকে গুলি করে হত্যা করিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ