• রবিবার, ২২ মে ২০২২, ০১:৩৬ অপরাহ্ন |

হরতাল ভেঙে সিলেট থেকে আসছে খালেদার তবারক

Khaladaঢাকা: চলমান অবরোধ-হরতাল ভঙ্গ করে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্য সিলেট হযরত শাহজালাল (রহ.)-এর মাজার থেকে গাড়িযোগে তবারক নিয়ে আসছে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংগঠন (জাসাস) ও ওলামা দল।

সংগঠন দুটির পক্ষ থেকে একটি প্রতিনিধি দল রোববার দুপুর সাড়ে ১২টায় সিলেট থেকে চেয়ারপারসনের গুলশান কার্যালয়ের উদ্দেশে রওনা দেয় বলে গুলশান সূত্রে জানা গেছে। প্রতিনিধি দলটি সন্ধ্যা ৬টার দিকে চেয়ারপারসনের কার্যালয়ে পৌঁছাবে। চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।

এরআগে বেলা ১১টায় সিলেট হযরত শাহজালাল (রহ.) মাজারে খালেদা জিয়ার ছেলে আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মাহফিল ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের চলমান অবরোধ-হরতালের মধ্যে তারা কীভাবে তবারক নিয়ে ঢাকায় আসছে- এই প্রশ্নের জবাবে শায়রুল কবির খান বলেন, ‘এ ক্ষেত্রে অবরোধ-হরতাল ভঙ্গ হবে না। কারণ, প্রতিনিধি দলটি মাজারের গাড়িতে রওনা দিয়েছে। আর মাজারের গাড়ি অবরোধ-হরতালের আওতামুক্ত।’

গত ২৪ জানুয়ারি মালয়েশিয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪৫ বছর বয়সে মারা যান আরাফাত রহমান কোকা। ২৭ জানুয়ারি তার লাশ দেশে নিয়ে আসা হয়। পরে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে জানাযা শেষে বনানীর কবরস্থানে তার লাশ দাফন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ