• শুক্রবার, ২৭ মে ২০২২, ০৬:২৫ অপরাহ্ন |

দিনাজপুরে শিবির কর্মীসহ ১৯ জন আটক

Hand cupদিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে নিয়মিত অভিযানের অংশ হিসেবে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে একজন শিবিরকর্মীসহ ১৯ জনকে আটক করেছে পুলিশ।
রোববার দিবাগত মধ্যরাত থেকে সোমবার (২ মার্চ) সকাল সাড়ে ১১টা পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এদের আটক করা হয়ছ।
দিনাজপুর পুলিশ কন্ট্রোল রুমের দায়িত্বরত কনষ্টেবল হাফিজুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করেছে। তিনি জানান, দিনাজপুর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে শিবিরের এক কর্মীসহ ১৯ জনকে আটক করা হয়েছে। দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
এছাড়া ২০ দলের ডাকা টানা অবরোধ-হরতালে নাশকতামূলক ঘটনা এড়াতে জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশের পাশাপাশি র‌্যাব ও বিজিবি নিয়মিত টহল দিচ্ছে। নাশকতাকারীদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত থাকবে বলে তিনি আরো জানান।

বিজিবি কর্তৃক বিপুল পরিমান মাদকদ্রব্য ধ্বংস
দিনাজপুর বিজিবি সদর দপ্তরে ২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) কর্তৃক উদ্ধারকৃত বিপুল পরিমান মাদক দ্রব্য ধ্বংস করা হয়েছে। সোমবার (২ মার্চ ) সকাল সাড়ে ১১ টায় এসকল মাদকদ্রব্য ধ্বংস করা হয়।
ধ্বংসকৃত মালামালের মধ্যে ভারতীয় ফেনসিডিল ১৩ হাজার ১৯২ বোতল, চোলাই মদ ৩৩ লিটার, নেশাজাতীয় ইনজেকশন ১ হাজার ২৬৬ পিচ, গাজা ২ কেজি ৮৬০ গ্রাম, ভারতীয় বোতলজাত মদ ৬৯ বোতল এবং তামাক পাতা ৬০ গ্রাম। ধ্বংস করা মালামালের আনুমালিক মুল্য ৫৫ লক্ষ ৯০ হাজার ৩২০ টাকা।
এ সময় উপস্থিত ছিলেন বিজিবি দিনাজপুর সেক্টর কমান্ডার কর্ণেল হ্লা হেন মং, লে. কর্ণেল মোহাম্মদ জামাল হোসেন, জেলা প্রশাসক শামীম আল রাজী, পুলিশ সুপার মো. রুহুল আমীনসহ অন্যান্য কমৃকর্তা।
২ বর্ডার গার্ড ব্যাটারিয়ন (বিজিবি) জেলার বিভিন্ন সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে এ সব মাদক মালিকবিহীন অবস্থায় উদ্ধার করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ