• রবিবার, ২২ মে ২০২২, ০৯:৫২ পূর্বাহ্ন |

প্রতিরোধ কমিটির সদস্য হলেই গণধোলাই: হাছান

Hasanসিসি নিউজ: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার  দেশব্যাপী পাড়া মহল্লায় যে প্রতিরোধ সংগ্রাম কমিটি গঠনের প্রসঙ্গে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, প্রতিরোধ কমিটির নামে যদি বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করে তবে তাদেরকে রাজনৈতিক ভাবে প্রতিহত করা হবে। এই প্রতিরোধ কমিটির সদস্যদের যেখানে পাওয়া যাবে সেখানে প্রতিহত করা হবে।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ আয়োজিত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে গ্রেফতারের দাবিতে এক মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।

হাছান মাহমুদ বলেন, নিষিদ্ধ সংগঠনের মত বিবৃতি দিয়ে পাড়া-মহল্লায় সন্ত্রাসী প্রতিরোধ কমিটির সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনার চেষ্টা করছে বিএনপি। তাই এ সন্ত্রাসী কমিটিতে যারাই সদস্য হবে তাদেরকে গণধোলাই দেয়া হবে।

২০ দলীয় জোটে প্রায় দুই মাসের এই নৈরাজ্যকর সন্ত্রাসী আন্দোলনের নামে ১২৭ জন মানুষ হত্যা করেছে। পেট্রোল বোমা হামলা চালিয়ে নিরিহ মানুষ হত্যা করেছে। এই হত্যাকান্ডের প্রতিটির হুকুমের আসামী খালেদা জিয়া বলেও মন্তব্য করেন তিনি।

খালেদা জিয়াকে আদালতে হাজির হওয়ার আহব্বান জানিয়ে হাছান মাহমুদ বলেন, আগামী ৪ তারিখে আপনি আদালতে হাজিরা দেন। আদালত আপনাকে জামিনও দিতে পারে। কিন্তু যদি না হাজির হন তাহলে আইন তার নিজস্ব গতিতে চলবে।

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামছুল হক টুকু বলেন, বর্তমানের হরতাল অবরোধকে জনগণ ঘৃণাভরে প্রত্যাখান করেছে। সাধারণ মানুষ জ্বালাও পোড়াও পেট্রোল বোমা চায় না ,তারা শান্তি চায়।

তিনি বলেন, খালেদা জিয়া ৫ জানুয়ারি নির্বাচনকে নিয়ে অবৈধ অভিযোগ তুলেছেন, আসলে তিনি নির্বাচন চান না, খালেদা জিয়ার নির্বাচন ভীতি আছে তিনি জানেন তার প্রতি জনগণের আস্থা নেই।

হাজী সেলিম বলেন,আপনার নেতাকর্মীরা রাজপথে নেই, দেশের সাধারণ মানুষ যে ভাবে রাজপথে বেরিয়ে এসেছে আপনার আর শেষ রক্ষা হবে না।

সমাবেশ শেষে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

সমাবেশে আয়োজক সংগঠনের সভাপতি আসাদুজ্জামান দূর্জয়ের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন সংসদ সদস্য হাজী সেলিম, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সহ সম্পাদক বলরাম পোদ্দার প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ