• বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

১০ দিনের রিমান্ডে ফারাবী

Farabiসিসি নিউজ: ব্লগার ও লেখক অভিজিৎ হত্যা মামলায় গ্রেফতার প্রধান সন্দেহভাজন আসামি শফিউর রহমান ফারাবীর ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার বিকালে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রেজাউল করিম এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে ঢাকার সিএমএম আদালতে ফারাবীকে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক ফজলুর রহমান।

সোমবার রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ফারাবীকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। পরে ওইিদিন সন্ধ্যায় গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করে র‌্যাব।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফারাবী অভিজিৎকে ফেসবুকসহ অন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে হত্যার হুমকি দেওয়ার কথা স্বীকার করেন বলে জানায় র‌্যাব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ