• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
ছত্তিশগড়ে নিরাপত্তারক্ষীদের সঙ্গে সংঘর্ষ, শীর্ষ মাওবাদী নেতাসহ নিহত ২৯ হাতি দিয়ে চাঁদাবাজির দায়ে দুই যুবককে ৬ মাসের কারাদণ্ড খানসামায় ৩৫ শতক জমির পটল গাছ উপড়ে দিলো দূর্বৃত্তরা ফুলবাড়ীতে বৈশাখী মঞ্চে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন পৌর মেয়র নীলফামারীতে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে ৬ ব্যক্তি কারাগারে নুরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা উপজেলা পরিষদ নির্বাচন: প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাঁর ভাইসহ তিনজনকে অপহরণ ইরানের ওপর মার্কিন হামলার অনুমতি দিচ্ছে না উপসাগরীয় দেশগুলো নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ ভাইয়ের লাশ উদ্ধার পদ্মা নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ শিশু

বিরামপুরে শিবির কর্মীর সাজা

Adalotবিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এস.এম মনিরুজ্জামান আল মাসউদ ট্রাকে পেট্রল ঢ়েলে আগুন দেয়ার চেষ্টার দায়ে ভ্রাম্যমান আদালতে এক শিবির কর্মীর এক মাসের সশ্রম কারাদন্ড দিয়ে জেল হাজতে প্রেরণ করেছেন। সাজাপ্রাপ্ত ইমরান (২২) উপজেলার চন্ডিপুর গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে এবং জয়পুরহাট সরকারী কলেজের অনার্স ১ম বর্ষের (ব্যবস্থাপনা) ছাত্র।

বিরামপুর থানার এস.আই সিদ্দিকুর জানান, বুধবার ভোর ৪ টার দিকে মহাসড়কের ধানহাটি মোড়ে দাড়ানো ট্রাকে পেট্রল ঢ়েলে আগুন দেয়ায় চেষ্ঠা করে ৪ যুবক। ট্রাকের ড্রাইভার ও হেলপার ৪ যুবককে ধাওয়া করে ইমরানকে আটক করে পুলিশে সোপর্দ করে। থানা পুলিশ জানিয়েছে, আটক ইমরান নিজেকে শিবির কর্মী দাবী করেছে।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিরুজ্জামান জানান, ইমরানের দেয়া তথ্য অনুযায়ী পলাতক শিবির কর্মীদের আটকের অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ