• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:৪৯ পূর্বাহ্ন |

দিনাজপুরে ফারইষ্টের ব্যবসায় উন্নয়ন সভা ও বিদায় অনুষ্ঠান

Fareast Picদিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড’র ব্যবসায় উন্নয়ন সভা ও বিদায় অনুষ্ঠান বুধবার দুপুরে কোম্পানীর চারুবাবুর মোড়স্থ দিনাজপুর জোনাল অফিস এন্ড সার্ভিস সেন্টার কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
কোম্পানীর জেভিপি ও দিনাজপুর জোন ইনচার্জ মো. সাহেব আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কোম্পানীর ইভিপি এন্ড রংপুর ডিভিশন ইনচার্জ অধ্যাপক সৈয়দ আব্দুল মতিন। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বিদায় কর্মকর্তা কোম্পানী জেএসভিপি এন্ড দিনাজপুর সার্ভিস সেন্টার ইনচার্জ সৈয়দ আব্দুল আউয়াল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কোম্পানী ভিপি ও ঠাকুরগাঁও জোন ইনচার্জ মো. আব্দুল মান্নান, জেভিপি এন্ড দিনাজপুর সার্ভিস সেন্টার ইনচার্জ (সাবী) কাজী মো. ইসরাফিল, জেভিপি এন্ড সেতাবগঞ্জ জোনইনচার্জ হাফেজ মো. রমজান আলী, কোম্পানীর এভিপি (অডিট) মো. আনোয়ার হোসেন, কোম্পানীর ব্রাঞ্চ কো-অর্ডিনেটর মো. আব্দুল হাফেজ, মো. সাইদুর রহমান, মো. নবীউল ইসলাম, অফিসার মো. মইনুল ইসলাম, মো. কাউসার আলী, বিদায়ী কর্মচারী আহসান হাবিব প্রমূখ। বিদায়ী কর্মকর্তা রংপুর ডিভিশন ইনচার্জ অধ্যাপক সৈয়দ আব্দুল মতিন ফারইষ্টের কর্মকর্তাদের সততা, নিষ্ঠা, আন্তরিকতা ও কঠোর শ্রম দিয়ে কোম্পানীর অর্পিত দায়িত্ব পালন করার আহবান জানান।
আলোচনা শেষে কোম্পানীর জেভিপি এন্ড জোন ইনচার্জ মো. সাহেব আলীসহ অন্যান্য কর্মকর্তারা কোম্পানীর বিদায়ী কর্মকর্তা রংপুর ডিভিশন ইনচার্জ অধ্যাপক সৈয়দ আব্দুল মতিন ও অপর বিদায়ী কর্মকর্তা দিনাজপুর সার্ভিস সেন্টার ইনচার্জ সৈয়দ আব্দুল আউয়াল ও কর্মচারী আহসান হাবিবকে কোম্পানীর ডেস্ক ও উন্নয়ন কর্মকর্তাদের পক্ষ থেকে ক্রেষ্ট তুলে দেন। পরে মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠান শেষ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ