• সোমবার, ২৩ মে ২০২২, ০১:৩৩ পূর্বাহ্ন |

বগুড়া চেম্বার ভবনে পেট্রোলবোমা হামলা

petrol-bomaবগুড়া: চেম্বার অব কমার্স ভবনে পেট্রোলবোমা হামলা করেছে দুর্বৃত্তরা। দুর্বৃত্তদের নিক্ষেপ করা পেট্রোলবোমা ভবনের গ্লাস ভেঙে ভেতরে প্রবেশ করে এবং চেম্বার ভবন সংলগ্ন কমার্স ব্যাংকের সাইনবোর্ডে আগুন ধরে যায়।

এসময় চেম্বার ভবনের একটি কক্ষে জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দিন নেতাকর্মীদের সঙ্গে বসেছিলেন। তাৎক্ষনিক আগুন নিভিয়ে ফেলার কারণে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

বুধবার রাত সাড়ে ১০ টার দিকে শহরের ঝাউতলা এলাকায় চেম্বার ভবনে পেট্রোলবোমা হামলার ঘটনা ঘটে।

চেম্বার ভবনে জেলা আওয়ামী লীগ সভাপতির সাথে অবস্থানরত স্বেচ্ছাসেবকলীগ কর্মীদের কয়েকজন জানান, রাত সাড়ে ১০টার দিকে চেম্বার ভবন লক্ষ্য করে পর পর ২টি পেট্রোলবোমা নিক্ষেপ করা হয়। পেট্রোলবোমা ২টি ভবনের গ্লাসে আঘাত লেগে ভবন সংলগ্ন কমার্স ব্যাংকের সাইনবোর্ডে আগুন ধরে যায়। সঙ্গে সঙ্গে উপস্থিত লোকজন এবং চেম্বার ভবনে থাকা নেতাকর্মীরা আগুন নিভিয়ে ফেলে।

খবর পেয়ে বগুড়ার পুলিশ সুপার মোজাম্মেল হক পিপিএম চেম্বার ভবনে যান। তিনি ঘটনাস্থল পরিদর্শন শেষে জেলা আওয়ামী লীগ সভাপতিকে নিরাপদে বাসায় ফেরার ব্যবস্থা করেন।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার জানান, চেম্বার ভবনে ২টি পেট্রোলবোমা নিক্ষেপ করা হয়েছে। তবে কোনো হতাহত কিংবা ক্ষয়ক্ষতি হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ