• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
ছত্তিশগড়ে নিরাপত্তারক্ষীদের সঙ্গে সংঘর্ষ, শীর্ষ মাওবাদী নেতাসহ নিহত ২৯ হাতি দিয়ে চাঁদাবাজির দায়ে দুই যুবককে ৬ মাসের কারাদণ্ড খানসামায় ৩৫ শতক জমির পটল গাছ উপড়ে দিলো দূর্বৃত্তরা ফুলবাড়ীতে বৈশাখী মঞ্চে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন পৌর মেয়র নীলফামারীতে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে ৬ ব্যক্তি কারাগারে নুরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা উপজেলা পরিষদ নির্বাচন: প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাঁর ভাইসহ তিনজনকে অপহরণ ইরানের ওপর মার্কিন হামলার অনুমতি দিচ্ছে না উপসাগরীয় দেশগুলো নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ ভাইয়ের লাশ উদ্ধার পদ্মা নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ শিশু

নীলফামারীতে ইঁদুর মারা ট্যাবলেট খেয়ে বৃদ্ধার আত্মহত্যা

Attoসিসি নিউজ: নীলফামারীতে ইঁদুর মারার ট্যাবলেট খেয়ে মফেজা খাতুন (৪৫) নামের এক বৃদ্ধা আত্মহত্যা করেছে। সে সদর উপজেলার রামনগর ইউনিয়নের বাহালীপাড়া গ্রামের তোজ্জাম্মেল হোসেনর স্ত্রী। বুধবার সকালে নিজ বাড়ি থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ।
মফেজার পরিবারের বরতা দিয়ে নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজাহান পাশা জানান, মফেজা খাতুন দীর্ঘদিন যাবত জটিল রোগে ভোগিতেছিল।
মঙ্গলবার গভীর রাতে সকলের অগোচরে ঘরে রাখা ইঁদুর মারা টেবলেট খেয়ে আত্মহত্যা করে। সকালে পরিবারের লোকজন তার মৃত দেহ বিছানায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।
পরে পুলিশ গিয়ে তার নিজ ঘর থেকে মৃত দেহ উদ্ধারসহ বিছানার পড়ে থাকা ইঁদুর মারার ট্যাবলেট উদ্ধার করে।
পরিবারের সদস্যদের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। এঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে পুলিশের পক্ষ থেকে বলে জানান ওসি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ