• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:৪৯ পূর্বাহ্ন |

শেখ কামাল-নিটল টাটা ফুটবল লীগ: ফুটবল একাডেমী সৈয়দপুর চ্যাম্পিয়ন

Nilphamari Sports Picসিসি নিউজ: বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এর ব্যবস্থাপনায় ও নীলফামারী জেলা ফুটবল এসোসিয়েশনের (ডিএফএ) আয়োজনে ‘শেখ কামাল-নিটল টাটা জেলা ফুটবল লীগ-২০১৪’এর চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বেলা সাড়ে চার টার দিকে নীলফামারী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত চুড়ান্ত খেলায় নীলফামারী দক্ষিণা ক্রীড়া চক্র বনাম সৈয়দপুর  ফুটবল একাডেমী প্রতিদ্বন্দিতা করে। এতে দক্ষিনা ক্রীড়া চক্রকে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় ফুটবল একাডেমী সৈয়দপুর। বিজয়ী দলের পক্ষে জয় সুচক গোলটি করেন দলের ৯নং জার্সিধারী খেলোয়ার মমিনুল হক।
খেলা শেষে সন্ধ্যায় বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জাকীর হোসেন।
জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও  জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুনের সভাপেিত্ব এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্তি জেলা প্রশাসক (রাজস্বা) এনামুল হক, সদর উপজেলা পরিসদের চেয়ারম্যান আবুজার রহমান ও নীলফামারী চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাট্রিজের সভাপতি  এস.এম শফিকুল আলম ডাবলু।
শেখ কামাল-নিটল টাটা জেলা ফুটবল লীগ কমিটির আহবায়ক তরিকুল ইসলাম গোলাপ জানান, নিটল টাটা গ্র“পের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ ফুটল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে গত ১৪ ফেব্র“য়ারী থেকে শুরু হওয়া জেলা ফুটবল লীগে জেলার ছয়টি উপজেলার মোট আটটি ফুটবল দল অংশ গ্রহণ করে। লীগে সেরা খেলোয়ার হিসেবে দক্ষিণা ক্রীড়া চক্রের খেলোয়ার সুমন ও সেরা গোলদাতা আবু তালেব ট্রফি জিতেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ