• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৮:৫৫ অপরাহ্ন |

সিনেমায় খোলামেলা অভিনয় করে তোপের মুখে নওশিন

nawshin 1বিনোদন ডেস্ক: ছোটপর্দার প্রতি বড় পর্দার অভিনয়শিল্পীদের একটা টান তো থাকেই। সবাই চান ক্যারিয়ারের একটা পর্যা্য়ে গিয়ে সিনেমায় কাজ করতে। তার ব্যতিক্রম নন অভিনেত্রী নওশিনও। ইতোমধ্যেই ‘মুখোশ মানুষ-দ্য ফেইক’ নামে একটি চলচ্চিত্রে খোলামেলা অভিনয় করে বিতর্কের জন্ম দিয়েছেন এ অভিনেত্রী। ইয়াসির আরাফাত জুয়েলের পরিচালনায় স্বল্প দৈর্ঘ্যের পর এবার পূর্ণ দৈর্ঘ্যে নির্মিত হতে যাচ্ছে চলচ্চিত্রটি।

সম্প্রতি নওশিন মিডিয়াকে জানান, ‘সিনেমাটি নিয়ে আমাদের পুরো ইউনিট অনেক তোপের মুখে আছি। অনেক বাধা বিপত্তির মুখেই আমাদের এ সিনেমাটি করা হচ্ছে। জানি না পরে কি হবে। তবে আমাদের অভিনয়ের মাধ্যমে আমাদের সামাজিক সমস্যার কথা যদি সমাজকে জানাতে পারি সেটাই আমার প্রাপ্তি।’

‘মুখোশ মানুষ’ দিয়ে বড় পর্দায় আলোচনায় আসা নওশিন এখন বড় পর্দাতেই স্থায়ী হতে চান। এ জন্য আপাতত ধারাবাহিক নাটক থেকে দূরে সরে আসছেন তিনি। চলচ্চিত্রে যে কোন চরিত্রে কাজ করতে আগ্রহী তিনি। শুধু নায়িকা হতে হবে এমন কোন কথা নেই। এমনটাই জানালেন তিনি।

তিনি যে কোন চলচ্চিত্রে যে কোন চরিত্রে অভিনয়ে রাজী। বড় পর্দার নেশা এমনই পেয়ে বসেছে তাকে। শুনুন তার মুখেই- সিনেমাতে মুখ্য চরিত্রেই কাজ করতে হবে এমন কোনো কথা নেই। আমি অভিনয় করতে এসেছি। যে কোনো ভালো গল্প আর বিশেষ চরিত্র পেলে আমার আপত্তি নেই। যেখানে অভিনয়ের সুযোগ রয়েছে আমি সেখানে অভিনয় করতে চাই। ব্যাপারটি এমন নয় যে আমাকে একক নায়িকা হতে হবে, নাচ-গানে ভরপুর সিনেমা হতে হবে। যে কোনো ধাঁচের সিনেমাই হতে পারে।

তবে এমন নয় নওশিন চলচ্চিত্রে কাজ করেন নি। রেডিও থেকে তার যখন অভিনয়ে আগমন তখনই প্রস্তাব পেয়েছিলেন সিনেমার। ২০১০ সালে শফিকুল ইসলাম ভৈরবীর ‘সোয়াচান পাখি’র মাধ্যমে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিষেক হয়েছিল তার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ