• রবিবার, ২২ মে ২০২২, ০১:১৩ অপরাহ্ন |

লালমনিরহাটে সাংবাদিককে হত্যা চেষ্টার প্রতিবাদে মানববন্ধন

Journalist-Picলালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের মোঘলহাট এ পেশাগত দায়িত্ব পালনকালে জনকন্ঠের জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম শাহীনকে জবাই করে হত্যার চেষ্টা করেছে দূর্বৃত্তরা। শুক্রবার বিকেল সাড়ে ৫ টার দিকে সদর উপজেলার মোঘলহাটে এই ঘটনা ঘটে।

জাহাঙ্গীর আলম শাহীনের পরিবার জানায়, বিকেলে পেশাগত দায়িত্ব পালন করতে মোটরবাইক নিয়ে বের হন শাহীন। সদর উপজেলার মোঘলহাটে একটি পরিবারকে একঘরে করে রাখার শালিস এ প্রতিবাদ করাকে কেন্দ্র করে স্থানীয় কতিপয় দূর্বৃত্ত পেছন থেকে এসে শাহীনের গলায় চাকু মেরে পালিয়ে যায়। এতে গলায় মারাতœক জখম হলে তাৎক্ষনিক স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় তাকে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি কারায়।

এ ব্যাপারে হামলার শিকার শাহীন জানায়, মোগলহাট ইউনিয়ন আ’লীগের সভাপতি ফারুক ও সাধারন সম্পাদক আমজাদ হোসেনের ইন্দোনে মাদক সম্রাট বেলালের নেতৃত্বে একদল দুর্বৃত্ত তাকে হত্যার উদ্দেশ্যে চাকু মারে। এদিকে বিষয়টি নিয়ে জেলার কর্মরত সাংবাদিকরা শনিবার সকালে স্থানীয় মিশন মোড় চত্ত্বরে ঘন্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে। এতে বক্তব্য রাখেন, ইত্তেফাক প্রতিনিধি এস এম শফিকুল ইসলাম, সংবাদ প্রতিনিধি গোকুল রায়, দাবানলের স্টাফ রিপোর্টার ওয়ালিউর রহমান রাজু, যুমনা টিভির সাংবাদিক আনিছুর রহমান, চ্যানেল নাইনের সাংবাদিক মাজেদ মাসুদ, পরিবেশ প্রতিনিধি রাইসুল ইসলাম, বৈশাখী টিভির সাংবাদিক তৌহিদুল ইসলাম, বায়ান্নর আলোর প্রতিনিধি এস আর শরিফুল ইসলাম রতন এসএ টিভির সাংবাদিক আশিকুর রহমান ডিফেন্স প্রমুখ।

বক্তারা তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে ঘটনার জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানান। পুলিশ জানায়, আসামীদের গ্রেফতারের চেস্টা চলছে। তবে রিপোর্ট লেখা পর্যন্ত তারা কাউকে গ্রেফতার করতে পারেনি। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, সাংবাদিক জিন্নাতুল ইসলাম জিন্না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ