• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন |
শিরোনাম :
ছত্তিশগড়ে নিরাপত্তারক্ষীদের সঙ্গে সংঘর্ষ, শীর্ষ মাওবাদী নেতাসহ নিহত ২৯ হাতি দিয়ে চাঁদাবাজির দায়ে দুই যুবককে ৬ মাসের কারাদণ্ড খানসামায় ৩৫ শতক জমির পটল গাছ উপড়ে দিলো দূর্বৃত্তরা ফুলবাড়ীতে বৈশাখী মঞ্চে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন পৌর মেয়র নীলফামারীতে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে ৬ ব্যক্তি কারাগারে নুরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা উপজেলা পরিষদ নির্বাচন: প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাঁর ভাইসহ তিনজনকে অপহরণ ইরানের ওপর মার্কিন হামলার অনুমতি দিচ্ছে না উপসাগরীয় দেশগুলো নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ ভাইয়ের লাশ উদ্ধার পদ্মা নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ শিশু

মমতাজের সহজ সরল স্বীকারোক্তি

momtaz-2_56793মানিকগঞ্জ: মানিকগঞ্জ-২ আসনের সরকার দলীয় সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগম বলেছেন, ‘আওয়ামী লীগ অতীতে হরতাল করেছে। আমরা সে সময় গাড়ি থেকে যাত্রী নামিয়ে তার পর গাড়িতে আগুন দিয়েছি, বোমা মেরেছি, ভাঙচুর করেছি। কিন্তু বিএনপি-জামায়াত জোট হলো দানব দল। তারা গাড়ি থেকে যাত্রী না নামিয়ে আগুন দিয়ে, পেট্রলবোমা মেরে মানুষ পুড়িয়ে মারছে।’
মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার কবি নজরুল হাই স্কুল মাঠে শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে বিধবা ও বয়স্কদের ভাতা প্রদান এবং আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
তিনি আরও বলেন, বিএনপি জোট সরকার দেশে তেমন উন্নয়ন করতে পারেনি। বর্তমানে আওয়ামী লীগ সরকার দেশে উন্নয়নের জোয়ার বয়ে দিয়েছে। জননেত্রী শেখ হাসিনা জনগণের জন্য রাজনীতি করেন আর বেগম খালেদা জিয়া জনগণকে আগুন দিয়ে, পেট্রোলবোমা মেরে ক্ষমতা লাভের রাজনীতি করেন।
এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুস সালাম, সিঙ্গাইর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলধারা ইউনিয়নের চেয়ার‌ম্যান আব্দুল মাজেদ খান, চান্দহর ইউপি চেয়ারম্যান শওকত হোসেন বাদলসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ