• রবিবার, ২২ মে ২০২২, ০৪:৩৫ পূর্বাহ্ন |

নীলফামারীতে আন্তর্জাতিক নারী দিবস পালিত

Nilphamariসিসি নিউজ: র‌্যালী, মানববন্ধন ও আলোচনা সভার মধ্য দিয়ে নীলফামারীতে আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে রোববার বেলা সাড়ে নটায় জেলা মহিলা বিষয়ক অধিপ্তরের আয়োজনে ও জেরা প্রশাসনের সার্বিক সহযোগতিায় একটি বর্ণাঢ্য র‌্যালী জেলা প্রশাসকের কার্যালয় থেকে বের হয়ে শহর প্রদক্ষিণ করে স্থাণীয় চৌরঙ্গী মোড়ে মানববন্ধনে মিলিত হয়।
মানববন্ধন ও র‌্যালী এবং আলোচনা সভায় জেলার সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তর, নারীসংগঠন, মানবাধিকার সংগঠন ও আরডিআরএস, ব্র্যাক, অনুভব ফাউন্ডেশন, ইউএসএসসহ আন্তর্জাতিকসহ স্থানীয় বিভিন্ন উন্নয়ন সংস্থার কর্মকর্তা-কর্মাচরী এবং জেলার সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা অংশ গ্রহণ করে।
মানববন্ধন শেষে জেলা শিল্পকলা একাযেমী মিলনায়তনে ‘নারীর ক্ষমতায়ন, মানবতার উন্নয়ন’ প্রতিপাদ্য নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নূরুন্নাহার বেগমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. জাকীর হোসেন।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাবেত আলীর সঞ্চালনায় আলোচনা সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এসএএম রফিকুন্নবী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমান, মহিলা ভাইস-চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, জাতীয় মহিলা সংস্থা নীলফামারীর চেয়ারম্যান রাবেয়া আলীম প্রমুখ বক্তব্য রাখেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ