• বুধবার, ১৮ মে ২০২২, ০৩:৫৪ অপরাহ্ন |

বাজে অভিনয়ের জন্য খেতাব

273191111111111111111111বিনোদন ডেস্ক: বিশ্বের আকর্ষনীয় নায়িকা হিসেবে শীর্ষ তালিকায় আছেন মেগন ফক্স। কিন্তু অভিনেত্রী হিসেবে? দর্শক, সমালোচক এবং বিচারকদের তুষ্ট করতে পারেননি  ২৮ বছর বয়সী এই হলিউড হটি।

সম্প্রতি ‘টিনএজ মিউটেন্ট নিনজা টার্টেলস’ ছবির জন্য খেতাব জিতেছেন মেগান। না, সুঅভিনয়ের জন্য নয়- বরং বাজে পারফর্মেন্সের কারনেই ‘রাজ্জি অ্যাওয়ার্ড’ পেয়েছেন তিনি। ওয়েব প্রো নিউজ প্রকাশ করেছে, সাপোর্টিং চরিত্রে সবচেয়ে বাজে অভিনয়ের জন্যই এ খেতাব দেয়া হয় তাকে। তবে একঘেয়ে আর আরোপিত অভিনয়ে এই পুরষ্কার কিংবা তিরষ্কারে মেগান কোন মন্তব্য করেননি।

উল্লেখ্য ‘দ্য আদার ওমেন’ ও ‘সেক্স টেপ’ ছবিতে মূল ভূমিকায় বাজে অভিনয় করে খেতাব জিতেছেন ক্যামেরন ডায়াজ। সেই সঙ্গে ‘ট্রান্সফর্মার: এজ অব এক্সটিংশন’ ছবিটি বাজে পরিচালনার জন্য পুরষ্কার (!) পেয়েছেন মাইকেল বে।

শোনা যাচ্ছে, ট্রান্সফর্মার সিরিজের নতুন ছবিতে স্বমহিমায় ফিরছেন মেগান ফক্স। মাইকেল বে বক্স অফিস কাঁপাতেই নাকি বিশেষ চরিত্রে পর্দায় উপস্থান করবেন ‘ট্রান্সফর্মার গার্ল’কে। মেগানের সঙ্গে মাইকেলের পেশাগত রসায়ন স্বীকৃত। হয়তো তাই ‘টিনএজ মিউটেন্ট নিনজা টার্টেলস’ ছবিটির প্রযোজক মাইকেল বে গুরুত্বপূর্ণ চরিত্রে এপ্রিল ও’নিলের ভূমিকায় নিয়েছিলেন মেগানকে।

সিরিজের নতুন ছবিতেও একই চরিত্রে থাকবেন টার্টেল কন্যা। বাজে অভিনয়ের জন্য রাজ্জি পুরষ্কারে ভূষিত হলেও ‘টিনএজ মিউটেন্ট নিনজা টার্টেলস টু’ ছবি থেকে বাদ পড়েননি তিনি। ২০১৬ সালে মুক্তি পাচ্ছে ছবিটি। আর এরই মধ্যে যদি ট্রান্সফর্মার ছবির বিষয়টি চুড়ান্ত হয়ে যায়, তবে তো সোনায় সোহাগা।

তিনিই হবেন হলিউডের দ্বিতীয় অ্যাঞ্জেলিনা জোলি, এমনই ধারনা ছিল সমালোচকদের। ক্যারিয়ারের উঠতি সময়ে দুম করেই ব্রায়ান অস্টিন গ্রিনকে বিয়ে করে ফেলেন মেগান। পর পর দুই সন্তানের জন্ম এবং সংসারে মনোযোগের কারনেই সরে যান মূল ধারা থেকে। ব্যাটে বলে মিলে গিয়ে যদি ট্রান্সফর্মার সিরিজে ফিরে আসেন, ২৮ বছর বসয়সেই হয়তো শুরু করতে পারবেন দ্বিতীয় ইনিংস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ