• শুক্রবার, ২৭ মে ২০২২, ০৬:৪৭ অপরাহ্ন |

অলৌকিকভাবে বেঁচে গেল শিশুটি

DF-1425882905সিসি ডেস্ক: একেই বলে ভাগ্য। হায়াত থাকলে বুঝি মানুষ এভাবেই বেঁচে যায়। যমদূত যতই চেষ্টা করুক না কেন, প্রাণ নিতে পারে না।

যুক্তরাষ্ট্রের একটি শিশুর সঙ্গে এমন ঘটনাই ঘটেছে। অলৌকিকভাবে মৃত্যুর হাত থেকে বেঁচে গেছে সে। উটাহ অঙ্গরাজ্যে একটি গাড়ি বেশ উঁচু থেকে নদীতে পড়ে যাওয়ার ১৪ ঘণ্টা পর সেই গাড়ি থেকে এক শিশুকে জীবিত উদ্ধার করেছে পুলিশ। অবশ্য এ ঘটনায় ওই শিশুর মা স্প্রিংভিলের বাসিন্দা লিন গ্রোয়েসবেক বাচঁতে পারেননি।

পুলিশ জানায়, ১৮ মাস বয়সী ওই শিশু নিয়ে শুক্রবার বিকেলে ঘুরতে বের হয়েছিলেন মা লিন গ্রোয়েসবেক। গাড়িটি স্প্যানিশ ফর্ক রিভার ব্রিজ এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে পড়ে যায়।
শনিবার দুপুরে একজন জেলে নদীতে পড়ে যাওয়া গাড়ির মধ্যে ওই শিশুটিকে জীবিত দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে শিশুটিকে উদ্ধার করে। উদ্ধারের সময় শিশুটি পানিতে অর্ধেক ডুবে যাওয়া গাড়ির সিটের সামনের দিকে ঝুঁকে ছিল।

উদ্ধারের পর গুরুতর অবস্থায় তাকে দ্রুত সল্ট লেক সিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তবে বর্তমানে তার নিউমোনিয়ার চিকিৎসা চলছে।

এই ঘটনায় ওই শিশুর মা স্প্রিংভিলের বাসিন্দা লিন গ্রোয়েসবেকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তাকে গাড়ির চালকের আসনে মৃত অবস্থায় পাওয়া যায়।

তদন্তকারীরা জানিয়েছেন, শুক্রবার স্থানীয় সময় রাত সাড়ে ১০টায় রাস্তার পাশের একটি সিমেন্টের ব্যারিয়ারে আঘাত হানার পর গাড়িটি স্প্যানিশ ফর্ক রিভার নদীতে পড়ে যায়। শনিবার দুপুর সাড়ে ১২টায় একজন জেলে দেখতে পায়, গাড়ির পাশ দিয়ে বয়ে যাওয়া নদীর পানিতে একটি শিশু হাত-পা নাড়ছে। তার দেওয়া খবরে তিনজন পুলিশ ও চারজন দমকলবাহিনী সদস্য নদীতে নেমে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

পুলিশ জানায়, শিশুটি পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত তারা এ ব্যাপারে বিস্তারিত জানাবেন না। শিশুটির নাম জানা যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ