• সোমবার, ২৩ মে ২০২২, ০২:৩৬ পূর্বাহ্ন |

‘মানুষ হত্যার নিদের্শ দিচ্ছেন খালেদা’

TOKU-1425886799ঢাকা : বেগম খালেদা জিয়া সংসদে থাকলেও মানুষ হত্যার নির্দেশ দিতেন আর এখনও তিনি মানুষ হত্যার নির্দেশ দিয়েই চলেছেন বলে মন্তব্য করেছেন প্রাক্তন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু।

সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত হরতাল-অবরোধে মানুষ হত্যার প্রতিবাদে আয়োজিত এক সামাবেশে তিনি এ মন্তব্য করেন।

টুকু বলেন, খালেদা জিয়ার স্বামী যেভাবে ১৯৭৫ সালে বঙ্গবন্ধুর পরিবারসহ বহু সেনাবাহিনীকে হত্যা করেছিলেন ঠিক তেমনিভাবে আজ তিনিও আন্দোলনের নামে মানুষ হত্যা করছেন। তিনি হারতাল-অবরোধের নামে মানুষ হত্যা করছেন। আন্দোলনের নামে নাশকতা সহিংসতা পরিচালনা করেছেন। তার আন্দোলনে আসলে জনগণের কোন স্বার্থ নেই।

খালেদা জিয়ার উদ্দেশ্যে তিনি বলেন, আন্দোলনের নামে সহিংস নাশকতা ও মানুষ হত্যার রাজনীতি বন্ধ করুন। তা না হলে বাংলার জনগণকে সঙ্গে নিয়ে আপনাকে প্রতিহত করে দেশ থেকে উৎখাত করে দেওয়া হবে।

সংগঠনের সধারণ সম্পাদক অরুণ সরকার রানার সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন হাজী মো. সেলিম এমপি, আওয়ামী লীগের উপকমিটির সহ-সম্পাদক বলরাম পোদ্দার, স্বাধীনতা পরিষদের উপদেষ্টা হাসিবুর রহমান মানিক, আওয়ামী লীগ নেতা আব্দুল হাই কানু প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ