• বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

ফুলবাড়ীতে আন্তর্জাতিক নারী দিবস পালিত

pic-2ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক দপ্তরের উদ্যোগে এবং বেসরকারি সংস্থা পল্লীশ্রী, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, ব্র্যাক, কারিতাস, পল্লীসেবা ও বেসিক সংস্থার যৌথ সহযোগিতায় রবিবার আন্তর্জাতিক নারী দিবস পালন করা হয়েছে।
দিবসটি পালন উপলক্ষে উপজেলা পরিষদ চত্বর থেকে নারীদের এক বর্ণাঢ্য শোভাযাত্রা পৌর শহরে বের করা হয়। শোভযাত্রা শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মনিরুজ্জামান। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পল্লীশ্রী’র শ্যামলী সরকার, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের শান্তানন সিংহ রায়, এনডিএফের এসএম মাসুদুর রহমান মাসুদ, বেসিকের শ্যামল চন্দ্র, পল্লীসেবার সাইফুল ইসলাম, মহিলা বিষয়ক দপ্তরের আবুল কালাম আজাদ প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ