• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:৩৪ পূর্বাহ্ন |

নীলফামারীতে জাতীয় ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল

Nilphamari Photoসিসি নিউজ: বিশ্বকাপ ক্রিকেটে প্রথম বারের মতো কোয়ার্টার ফাইনালে যাওয়ায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল হয়েছে নীলফামারীতে।
মঙ্গলবার জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে শহরের শিল্পকলা একাডেমী চত্বর থেকে একটি বর্নাঢ্য আনন্দ র‌্যালী বের হয়ে শহর প্রদক্ষিণ করে।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এসএএম রফিকুন্নবীর নেতৃত্বে র‌্যালীতে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমান, চেম্বার সভাপতি এসএম শফিকুল আলম ডাবলু, সাবেক সভাপতি আব্দুল ওয়াহেদ সরকার ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আরিফ হোসেন মুন, মহিলা ক্রীড়া সংস্থার আহবায়ক অধ্যাপক শামিমা রহমানসহ বিভিন্ন শ্রেণীপেশার সহস্রাধীক মানুষ অংশ গ্রহন করেন।
এদিকে দুপুরে ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে বিএনপি। জেলা বিএনপির কার্যালয় থেকে সদর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা রঞ্জুর নেতৃত্বে পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি জামিয়ার রহমান, সদর উপজেলা শ্রমিক দলের সভাপতি মাসুদ রানা মানিক ও পৌর ছাত্রদলের সভাপতি মারুফ পারভেজ প্রিন্সসহ বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ গ্রহণ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ