• সোমবার, ২৩ মে ২০২২, ০২:৩২ অপরাহ্ন |

নীলফামারীতে দুই দিন ব্যাপী কৃষক প্রশিক্ষণ

Nilphamari Picসিসি নিউজ: নীলফামারীতে দুই দিনব্যাপী কৃষি প্রযুক্তি হস্তান্তরের কৃষক প্রশিক্ষণের উদ্বোধন করলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক এজেডএম মমতাজুল করিম। সোমবার সদর উপজেলা কৃষি সম্প্রসারণ কার্যালয়ে ওই প্রশিক্ষণের উদ্বোধন করেন।
এসময় উপস্থি ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের পরিচালক (হটিকালচার উইং) সুনীল চন্দ্র ধর, প্রকল্প পরিচালক (প্রযুক্তি হস্তান্তর দ্বিতীয় পর্যায়) এস.তাসাদ্দেক আহম্মেদ, প্রকল্প সমন্বয়কারী আরীফ হোসেন, রংপুর অঞ্চলের অতিরিক্ত পরিচালক প্রতীপ কুমার মন্ডল, নীলফামারী কৃষি বিভাগের উপ-পরিচালক গোলাম মোহাম্মদ ইদ্রিস, জেলা প্রশিক্ষণ কর্মকর্তা আফতাব হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ শামসুজ্জামান।
জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক গোলাম মোহাম্মদ ইদ্রিস জানান, উপজেলা পর্যায়ে প্রযুক্তি হস্তান্তরের জন্য কৃষক প্রশিক্ষণ প্রকল্পের (দ্বিতীয় পর্যায়) অধীনে দুই দিনের এই প্রশিক্ষণে জেলা সদর ও কিশোরগঞ্জ উপজেলার দুইশ জন কৃষককে প্রশিক্ষণ প্রদান করা হবে।
উদ্বোধন শেষে মহাপরিচালক বিশ্ব ব্যাংক ও বাংলাদেশ সরকারের যৌথ ব্যবস্থাপনায় জেলায় পরিচালিত ইন্টিগ্রেটেড এগ্রিকালচারাল প্রডাক্টিভিটি প্রকল্পের দক্ষিণ হাড়োয়া গ্রামে লাইভলিহুড ফারমার স্কুল এবং ডোমার উপজেলায় একই প্রকল্পের সিড ভিলেজ প্রদশনী পল্ট পরিদর্শন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ