• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৫:৫৩ পূর্বাহ্ন |

পালাতে গিয়ে ট্রাকচাপায় শিবিরকর্মী নিহত

nihotoসিরাজগঞ্জ: সিরাজগঞ্জে পুলিশের ধাওয়া খেয়ে পালাতে গিয়ে ট্রাকে চাপা পড়ে শিবিরকর্মী মহসীন আলী (৩০) নিহত ও একজন আহত হয়েছেন।

বুধবার বেলা সাড়ে ১২টায় হাটিকুমরুল বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানার রানীরনগর পাটধারী নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত শিবিরকর্মী মহসীন সলঙ্গা থানার নলকা ইউনিয়নের দত্তকুশা গ্রামের সাহেব আলীর ছেলে।

গুরুতর আহত হাফিজুর রহমানকে (২৫) সিরাজগঞ্জ রোডের সাখাওয়াত হোসেন মেমোরিয়াল হাসপাতলে ভর্তি করা হয়েছে। তিনি সলঙ্গা থানার শ্রীরামেরপাড়া গ্রামের মহির উদ্দিন সরকারের ছেলে।

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মহসীন আলী ও তার বন্ধু হাফিজুর রহমানকে সঙ্গে নিয়ে উল্লাপাড়ায় যাচ্ছিলেন। বেলা সাড়ে ১২টায় সলঙ্গা থেকে রানীরনগর পাটধারী এলাকায় পৌঁছলে পুলিশ তাদের মোটরসাইকেলটি গতিরোধের চেষ্টা করে। তারা মোটরসাইকেলটি না থামিয়ে দ্রুত যাওয়ার চেষ্টা করলে পুলিশ পিছন থেকে তাদের ধাওয়া করে। এসময় দ্রুত পালাতে গিয়ে ইটবোঝাই একটি ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলে মহীসন নিহত হয় ও তার বন্ধু আহত হয়।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয়দের বরাত দিয়ে জানান, নিহত মোটরসাইকেল চালক মহীসন স্থানীয় শিবিরকর্মী। পুলিশের চেকপোস্ট দেখে তারা দ্রুত পালানোর সময় ট্রাকের ধাক্কায় নিহত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ