• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:৫৮ অপরাহ্ন |

হ্যাপির আত্মহত্যার চেষ্টা?

happyবিনোদন ডেস্ক: চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপি অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়েছেন- এমন একটি খবর চারদিকে ছড়িয়ে পড়েছে। ঘুমের ওষুধ খাওয়ার পর (রাত ৮টা ৪০ মিনিট) একজন সাংবাদিকের সঙ্গে মুঠোফোনে কথোপকথনকালে তিনি তাৎক্ষণিক বিষয়টি স্বীকার করেন। এর কিছুক্ষণ আগে হ্যাপি তার ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দেন। সেখানেও আত্মহত্যার বিষয়ে প্রচ্ছন্ন ইঙ্গিত পাওয়া যায়।

রাত সাড়ে আটটায় ফেসবুকে তিনি লিখেন, ‘আমি বড় দুর্ভাগা, যে শেষ কথাটাও তোমাকে বলতে পারলাম না। অনেক ভালোবাসি। কোনও ভুল করলে মাফ করে দিও। আম্মু-আব্বু তোমরা মাফ করে দিও। তোমাদের যোগ্য সন্তান হতে পারলাম না। আমার জন্য অনেক কষ্ট করেছ। তোমাদের ঋণ শোধ করা সম্ভব নয়। এটা আমার শেষ স্ট্যাটাস।’

একটি অনলাইন সংবাদমাধ্যমের সাংবাদিকের সঙ্গে কথা বলার সময় হ্যাপি জানান, তিনি এ জীবন রাখতে চান না। কারণ রুবেলকে ভুলে থাকা তার পক্ষে সম্ভব না। রুবেল কখনও তাকে বিয়ে করবে না এটা তিনি জ‌‌ানেন। তাই তার এ সিদ্ধান্ত।

সেই সময় হ্যাপি জানান, তিনি মাইলাম (গ্রুপ নাম- মিডাজোলাম ৭.৫) নামের ট্যাবলেট প্রায় ২০টির মতো খেয়েছেন।

এদিকে মিরপুর (রূপগঞ্জ) থানায় বিষয়টি অবহিত করেছেন তার পরিচিতজনরা। এদিকে তার সঙ্গে একাধিকবার ফোনে যোগাযোগ ও মেসেজ পাঠিয়েও তাকে পাওয়া যায়নি।

প্রসঙ্গত, ‘বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তোলার’ অভিযোগে মিরপুর থানায় গত ১৩ ডিসেম্বর চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপি মামলা দায়ের করেন। এরপর গত ১৫ ডিসেম্বর হাইকোর্টে হাজির হয়ে চার সপ্তাহের আগাম জামিন নেন রুবেল। ১১ জানুয়ারি ঢাকা মহানগর দায়রা জজ ইমরুল কায়েসের আদালত বিশ্বকাপ পর্যন্ত রুবেলের জামিন মঞ্জুর করেন। তিনি এখন নিউজিল্যান্ড আছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ