• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৬:২৪ পূর্বাহ্ন |

ফেসবুকের বাঁশেরকেল্লা পেইজের অ্যাডমিন আটক

basherkella-1426225704_57728ঢাকা: জামায়াত-শিবিরের ফেসবুক পেইজ বাঁশের কেল্লার প্রধান সম্পাদককে আটক করা হয়েছে। তার নাম জিয়াউদ্দিন ফাহাদ। বৃহস্পতিবার রাতে কুমিল্লা ক্যাডেট কলেজের শিক্ষকদের আবাসিক এলাকা থেকে গোয়েন্দা পুলিশের একটি দল তাকে আটক করে।

ওই আবাসিক এলাকায় জিয়াউদ্দিনের বোন অথবা বোনের স্বামী কুমিল্লা ক্যাডেট কলেজের শিক্ষক হিসাবে কাজ করেন।বেশ কিছু দিন ধরে তিনি সেখানেই অবস্থান করছিলেন। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ তাকে আটক করতে সক্ষম হয়।

ডিএমপির গণমাধ্যম শাখার সহকারী কমিশনার ইফতেখারুজ্জামান বলেন, ‘বাঁশেরকেল্লা ফেসবুক পেজের মূল অ্যাডমিনকে বৃহস্পতিবার রাতে আটক করা হয়েছে। আটক জিয়াউদ্দিন ফাহাদ ৫০টির মতো ফেসবুক পেইজের অ্যাডমিন  চালাতো বলে আমরা প্রাথমিক ভাবে জানতে পেরেছি।’

তবে কোথা থেকে তাকে আটক করা হয়েছে সে বিষয়ে কিছু জানাননি ইফতেখারুজ্জামান। শুক্রবার বেলা সাড়ে ১১টায় ডিএমপির মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হয়। তবে সংবাদ সম্মেলনের সময় মিডিয়া সেন্টারে তাকে হাজির করা হয়নি।

বাঁশের কেল্লার পেইজের মাধ্যমে দীর্ঘদিন ধরেই সরকার বিরোধী প্রচারণা চালিয়ে আসছিল জামায়াত-শিবির। প্রকাশ্যে তালিকা দিয়ে মানুষকে হত্যার হুমকিও দেয়া হয়েছে একাধিকবার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ