• শুক্রবার, ২০ মে ২০২২, ১১:৩৭ অপরাহ্ন |

দিনাজপুরে ককটেলসহ শিবিরের ৮ নেতাকর্মী আটক

Handদিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে ৪টি ককটেলসহ শিবিরের ৮ নেতাকর্মীকে আটক করেছে ডিবি পুলিশ। শুক্রবার সকালে সদর উপজেলার ঠাকুরাইন বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের ব্যবহৃত তিনটি মোটরসাইকেল জব্দ করা হয়।
আটকেরা হলেন- দিনাজপুর সদর উপজেলার কর্ণাই গ্রামের আব্দুস সালামের ছেলে মো. আবুল কাশেম (২৩), কাহারোল উপজেলার মুকন্দপুর গ্রামের মো. হাবিবুর রহমানের ছেলে মো. ফজলে রাব্বী (২৫), বিরল উপজেলার বড়তিলাইন গ্রামের মনসুর আলীর ছেলে মো. একরামুল হক (২৫), একই উপজেলার বালান্দর গ্রামের কাদের নেওয়াজের ছেলে মো. শামসুজ্জামান (২৮), গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার নাগাইহাট গ্রামের শামসুর রহমান প্রধানের ছেলে মোস্তাফিজুর রহমান (২৩), কুড়িগ্রাম সদর উপজেলার গৌড়েরখামার গ্রামের আব্দুল মালেকের ছেলে নূরুল হুদা (২৩), ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার হাটপাড়া গ্রামের জোবায়েদুল হকের ছেলে মো. নাসির উদ্দীন (২৫) ও নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার মাঝপাড়ার গ্রামের আকবর আলীর ছেলে মো. আবুল কালাম (২০)।
দিনাজপুর ডিবি পুলিশের উপ-পরিদর্শক বজলুর রশিদ জানান, সদর উপজেলার শংকরপুর ইউনিয়নের ঠাকুরাই বাজারে নাশকতা পরিকল্পনার গোপন বৈঠক শেষে ফেরার পথে তাদের আটক করা হয়। এ সময় তাদের সাইডব্যাগে রক্ষিত লাল স্কচটেপে মোড়ানো চারটি ককটেল এবং ইসলামী আন্দোলন ও সংগঠন বিষয়ক দু’টি বই উদ্ধার করা হয়। পুলিশ তাদের ব্যবহৃত তিনটি মোটরসাইকেলও জব্দ করে।
দিনাজপুর ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেদওয়ানুল রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ডিবি পুলিশ ভ্রাম্যমাণ আদালতকে সঙ্গে নিয়ে পুলহাট মালিগ্রাম লিংক রোডে তাদের গতিরোধ করে। এ সময় সাত ছাত্রশিবির ও এক জামায়াত নেতাকে আটক করা হয়। এর মধ্যে চারজন হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও তিনজন দিনাজপুর সরকারি কলেজ, কেবিএম কলেজ ও সঙ্গীত ডিগ্রি কলেজের শিবির নেতা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ