• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:২৭ পূর্বাহ্ন |

দিনাজপুরে সৌদি কুরবানীর গোশত বিতরণ

IBBL Picদিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে রাজকীয় সৌদি সরকার প্রদত্ত কুরবানীর দুম্বার গোশত গরিব ও দুস্থদের মাঝে বিতরণ করা হয়েছে। ইসলামী উন্নয়ন ব্যাংকের মাধ্যমে রাজকীয় সৌদি সরকারের অনুদান হিসেবে কুরবানীর গোশত ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড দিনাজপুর শাখা জেলা প্রশাসনের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান শাখায় হস্তান্তর করে। জেলা ত্রান শাখার উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার (পিআরও) মাধ্যমে গরিব, দুস্থ, এতিম ও অবাঙ্গালীদের মাঝে বিতরণ করে।
রোববার দুপুরে ইসলামী ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও দিনাজপুর শাখার ম্যানেজার মো. রুহুল আমিন আনুষ্ঠানিকভাবে সৌদি কুরবানীর গোশত জেলা ত্রান কর্মকর্তা মো. হাম্মাদুল বাকীর নিকট হস্তান্তর করেন। এ সময় ইসলামী ব্যাংক দিনাজপুর শাখার ম্যানেজার অপারেশন মো. সানারুল হক বসুনিয়া, ব্যাংকের প্রিন্সিপাল অফিসার মো. মোস্তাফিজুল হক, অফিসার মো. সোলায়মান আলী, খানসামা উপজেলা প্রকল্প বাস্তÍবায়ন কর্মকর্তা (পিআরও) একেএম মুমিনুল হকসহ ইসলামী ব্যাংকের অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, দিনাজপুর জেলার ১৩ উপজেলার বিভিন্ন এতিমখানায় ও গরিব-দুস্থদের মধ্যে ১৩৭০ কার্টুন সৌদি কুরবানীর গোশত (দুম্বা গোশত) বিতরণ করা হয়। এর মধ্যে দিনাজপুর সদর উপজেলায় ২০০ কার্টুন, খানসাম্ াউপজেলায় ৮০ কার্টুন, বীরগঞ্জ উপজেলায় ১৫০ কার্টুন, নবাবগঞ্জ উপজেলায় ১০০ কার্টুন, ঘোড়াঘাট উপজেলায় ৫০ কার্টুন, পার্বতীপুর উপজেলায় ১৫৫ কার্টুন, চিরিরবন্দর উপজেলায় ১২৫ কার্টুন, কাহারোল উপজেলায় ৬৫ কার্টুন, বিরামপুর উপজেলায় ৭০ কার্টুন, বিরল উপজেলায় ১১০ কার্টুন, বোচাগঞ্জ উপজেলায় ৬৫ কার্টুন, ফুলবাড়ী উপজেলায় ৭৩ কার্টুন, হাকিমপুর উপজেলায় ৫০ কার্টুন ও অবাঙ্গালীদের (বিহারীদের) মধ্যে ৭০ কার্টুন গোশত বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ