• রবিবার, ২৯ মে ২০২২, ০৮:০০ পূর্বাহ্ন |

নীলফামারীর ২৬ কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন

Nilphamari Photo-2সিসি নিউজ: শঙ্কামুক্ত জীবন চাই, নিরাপদে ক্লাশ ও পরীক্ষা দেওয়ার নিশ্চয়তা এবং সহিংসতা বন্ধের দাবীতে নীলফামারীতে মানববন্ধন করেছে জাতীয় বিশ্ববিদ্যালয় ভুক্ত নীলফামারী জেলার পাঁচটি সরকারি ও ২১টি বেসরকারি কলেজের শিক্ষক-শিক্ষার্থী ।
শনিবার বেলা ১১টায় জাতীয় বিশ্ববিদ্যালয় পরিবারের উদ্যোগে এক যোগে স্ব-স্ব শিক্ষাপ্রতিষ্ঠানের সামনে মানববন্ধন কর্মসূচিতে অংশ গ্রহণ করে শিক্ষক-শিক্ষার্থী ও কর্মচারীরা।
শনিবার বেলা ১১টার দিকে নীলফামারী সরকারি মহিলা কলেজের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে সংক্ষিপ্ত সমাবেশে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সহকারী অধ্যাপক ইলিয়াস আহমেদ, সহকারী অধ্যাপক সামসুল আলম, সহকারী অধ্যাপক ড. জাহাঙ্গীর আলম,সহকারী অধ্যাপক তাছমিনা আলম আরা, সহকারী অধ্যাপক তানজিমা সুলতানা, প্রভাষক আজিজুল হক, গাউসুল আযম,আনোয়ার হোসেন ও কলেজ ছাত্রী সংসদের সহ-সভাপতি পাতা রায় ও সাধারণ সম্পাদক মেহের আফরোজ ঝিলিক, শিক্ষার্থী সুমি খাতুন বক্তব্য রাখেন।
এদিকে একই দাবিতে নীলফামারী সরকারি কলেজের সামনে মানববন্ধনে অংশ নেন ঐ কলেজের শিক্ষক ও শিক্ষার্থী। অধ্যক্ষ অধ্যাপক লায়লা আরজুমান্দ বানু, উপাধ্যক্ষ দিদারুল ইসলাম ও শিক্ষার্থী মনিরুল হাসান শাহ আপেল, জেসিকা জাহান ও পরিমল রায় এসময় বক্তব্য রাখেন।
অপর দিকে ডোমার সরকারি কলেজের মানবন্ধন ও সমাবেশে কলেজের অধ্যক্ষ অধ্যাপক গোকুল চন্দ্র পাল, চিলাহাটী সরকারি কলেজে মানববন্ধন ও সমাবেশে কলেজের অধ্যক্ষ অধ্যাপক জগৎদিশ চন্দ্র রায় এবং সৈয়দপুর সরকারি কারিগরী কলেজের মানববন্ধন ও সমাবেশে কলেজের অধ্যক্ষ অধ্যাপক ড.আমির আলী আজাদ বক্তব্য রাখেন।
এদিকে একই সময় নীলফামারী জেলার ২১টি বেসরকারি কলেজে মানববন্ধন ও সমাবেশ করেন স্ব-স্ব কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ